1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের - সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৪৫ অপরাহ্ন

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ

  • সময় রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৩১ পঠিত

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার আইনশৃঙ্খলা ও প্রস্তুতি পর্যবেক্ষণ করতে আজ চট্টগ্রামের জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মমিনুর রহমান হাটহাজারির পূজামণ্ডপ পরিদর্শন করেছেন । এসময় আরও উপস্থিত ছিলেন হাটহাজারির উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ শাহিদুল আলম, অফিসার ইনচার্জ জনাব রুহুল আমিন এবং স্থানীয় জনপ্রতিনিধি ও হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ।

নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষার্থে পূজামন্ডপগুলোতে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করার পাশাপাশি সিসি ক্যামেরা লাগানোতে জেলা প্রশাসক সন্তোষ প্রকাশ করেন। স্থানীয় জনপ্রতিনিধিরা স্ব স্ব এলাকার পূজামণ্ডপগুলোর নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষার্থে দায়িত্ব পালন করবেন বলে জেলা প্রশাসককে অঙ্গীকার করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, পূজামণ্ডপের আইনশৃঙ্খলা রক্ষার্থে পর্যাপ্ত পুলিশ, আনসার ও স্বেচ্ছাসেবক নিয়োজিত করা হয়েছে। আনসার বাহিনীকে সার্বক্ষণিক কর্তব্য পালনে নির্দেশনা দেওয়া হয়েছে।

পরবর্তীতে চট্টগ্রামের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বিপিএম হাটহাজারী উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এর আগে তিনি সীতাকুণ্ডের পূজামণ্ডপ পরিদর্শন করে সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবং নির্বিঘ্নে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে দিকনির্দেশনা প্রদান করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD