1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চট্টগ্রামে 'বাতিঘর' পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত  - DeshBarta
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠিত পটিয়ায় পাউবো’র ১১শ ৫৮ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। প্রধানমন্ত্রীর চট্টগ্রামের জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে – মুহাম্মদ বদিউল আলম ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা

চট্টগ্রামে ‘বাতিঘর’ পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত 

  • সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৯৫ পঠিত

ইসমাইল চৌধুরী, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রামের আধুনিক বই বিপনিকেন্দ্র বাতিঘর পরিদর্শন করেছেন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। গতকাল বুধবার (১৩ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাব ভবনের নিচতলায় অবস্থিত বাতিঘরটি পরিদর্শনে আসেন তিনি।
এসময় রাষ্ট্রদূত বাতিঘরটি ঘুরে দেখেন এবং কর্মীদের সাথে মতবিনিময় করেন। তরুণ পাঠকদের সঙ্গে কথা বলতে গিয়ে রাষ্ট্রদূত একপর্যায়ে জানান, নারী পাঠকদের উপস্থিতি দেখে তিনি খুবই আনন্দিত ও উচ্ছ্বাসিত । এরপর বাতিঘরে আসা তরুণ-তরুণীদের সাথে সেলফিও তোলেন এই রাষ্ট্রদূত।
একপর্যায়ে একজন পাঠক তাঁকে বই থেকে কিছু অংশ পড়ে শোনান। তার গল্প পাঠের প্রশংসা করতে গিয়ে মিলার বলেন, এভাবেই গল্প পড়া উচিত; আত্মবিশ্বাসের সঙ্গে ও দৃঢ় কন্ঠে। উপস্থিত তরুণ-তরুণীদের যুক্তরাষ্ট্রে পড়তে যাওয়ার ব্যাপারে উৎসাহও দেন এই মার্কিন রাষ্ট্রদূত।
সবশেষে রাষ্ট্রদূত বাতিঘরের স্বত্বাধিকারী জনাব দীপংকর দাশকে বইপ্রেমীদের জন্য এমন একটি উপযুক্ত স্থান তৈরি করায় শুভেচ্ছা জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD