1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চট্টগ্রাম সল্টগোলা রেলক্রসিংয়ে ফুটওভার ব্রিজ এখন সময়ের দাবি- মুহাম্মদ আলী - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

চট্টগ্রাম সল্টগোলা রেলক্রসিংয়ে ফুটওভার ব্রিজ এখন সময়ের দাবি- মুহাম্মদ আলী

  • সময় শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৬৯ পঠিত

চট্টগ্রামের ব‍্যস্ততম নগরীর মধ্যে সল্টগোলা রেলক্রসিং,এয়ারপোর্ট রোড হলো অন‍্যতম। কারণ এই রোড ঘেষে রয়েছে চট্টগ্রাম বন্দর ভাবন, কাস্টমস ভবন,জেটি, সিইপিজেড, কেইপিজেড, বিমানবন্দর সহ বিনোদনের জন্য অন‍্যতম জায়গা পতেঙ্গা সমুদ্র সৈকত।

এই রোডে প্রতিদিন লক্ষ লক্ষ পোষাক শ্রমিক, বিদেশগামী যাত্রী এবং বিনোদন প্রেমিক হাজার হাজার মানুষ সহ বন্দরের মালবাহী রেল পর্যন্ত যাতায়াত করে। ফলে তীব্র যানযটের স্বীকার হয় সাধারণ মানুষ। গার্মেন্টস শ্রমিকদের সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়তে হয়। যেমন যানটযটের ভোগান্তি তেমন দুর্ঘটনার স্বীকারও হয় সাধারণ মানুষ। সল্টগোলা রেলক্রসিংয়ে বন্দরের মালবাহী রেলে প্রায় দূর্ঘটনা ঘটে। গত কয়েক বছর আগে রেলে কাটা পরে দু টুকরো হয়ে যায় একটি কিশোর। এমতাবস্থায় দূর্ঘটনায় রোধে অত্র এলাকা বাসি সহ সাধারণ মানুষেরা সল্টগোলা রেলক্রসিংয়ের ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানিয়ে আসলেও এখনো নির্মাণ হয় নাই সেই কাঙ্ক্ষিত ফুটওভার ব্রিজ।
এমতাবস্থায় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী সহ অত্র এলাকা বাসি অতি দ্রুত ফুটওভার ব্রিজ নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান এবং এটা সময়ের দাবি বলেও উল্লেখ করেন মুহাম্মদ আলী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD