1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন 

  • সময় রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৭৫ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

শনিবার চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া শাহ আমানত হাউজিং সোসাইটিস্থ ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্লাস পার্টি সম্পন্ন হল। অধ্যক্ষ মো: জাকের হোছাইন এর সভাপতিত্বে ও মৌলানা জামাল উদ্দিন এর সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহ আমানত হাউজিং সোসাইটির সভাপতি মুবিনুল হক চৌধুরী, দৈনিক দেশ বার্তা সম্পাদক সাংবাদিক লায়ন মো: আবু ছালেহ্, ডা: এস এম মাসুম হান্নান, মো: মাহাবুবুল আলম, মো: রকিব, মো: লোকমান, এড. মিনার, মো: রফিক।

বক্তারা বলেন শিশুদের মেধা বিকাশে সাংস্কৃতিক চর্চা ও বিনোদনের বিকল্প নেই। নগরীতে খেলার মাঠ নেই পর্যাপ্ত। বিনোদনের স্থান থাকলেও শিশুদের নিয়ে যাওয়ার পরিবেশ নেই। তাই শিক্ষা প্রতিষ্ঠানে সাংস্কৃতিক চর্চা ও বিনোদনের ব্যবস্থা করা খুবই জরুরি। শুধু মাত্র বই কেন্দ্রিক শিক্ষা নয় উপযুক্ত ব্যবহারিক শিক্ষা তাঁদেরকে বাস্তব উপলব্ধি করতে সহায়তা করবে। শিশুদের উন্মুক্ত পরিবেশে খেলাধুলা করারও অবকাশ নেই।  বর্তমানে অভিভাবকদের মনে আতংক ছড়িয়ে পড়ছে শিশুদের অপহরণ, চুরি, ধর্ষণ ও খুনের ঘটনায়।

ছাত্র ছাত্রীদের ধর্মীয় শিক্ষার, সংস্কৃতি চর্চার পাশাপাশি নৈতিক শিক্ষা প্রদানের জন্য অধ্যক্ষ্যের প্রতি অনুরোধ জানান। সু শিক্ষিত নাগরিক হিসেবে গড়ে তোলার আহবান জানান।

কেক কেটে ছাত্র ছাত্রীদের নিয়ে সকলে আনন্দ উৎসবে ক্লাস পার্টিকে পরিপূর্ণ করে তোলেন। মধ্যহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD