1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর চতুর্থ মৃত্যুবার্ষিকী দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে পালিত। - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর চতুর্থ মৃত্যুবার্ষিকী দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে পালিত।

  • সময় শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১০৯ পঠিত

মোঃ শহিদুল ইসলাম  রিপোর্টারঃ

চট্টগ্রামের জননন্দিত প্রয়াতঃ নেতা আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে চট্টগ্রাম নগরীর ১৯ নং ওয়ার্ড মিয়াখান নগর, বাকলিয়া ইজিবাইক ও থ্রী হুইলার অটোরিকশা মালিক-চালক সংগ্রাম পরিষদ এবং বাকলিয়া শ্রমিক লীগের উদ্যোগে।
বাকুলিয়া থানা শ্রমিকলীগের সভাপতি নূর মোহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে ও বাকোলিয়া থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ রাশেদ সোলায়মান এর সঞ্চালনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর সৈনিক লীগের আহ্বায়ক ও সাবেক সিটি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি শফিউল আজম বাহার। প্রধান অতিথি তার বক্তব্যে প্রয়াত আওয়ামী লীগ নেতা চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর জীবদ্দশায় তার করে যাওয়া কাজ গুলোর উপর স্মৃতিচারণ করে বলেন অসহায়-দুস্থ মানুষগুলোর জন্য মহিউদ্দিন চৌধুরী তৃণমূল পর্যায়ে কাজ করে গিয়েছেন। যার সুফল এখনো মানুষ ভোগ করছে। তিনি সব সময় দুঃস্থ মানুষদের পাশে থেকে তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন। আমরা সবাই দেখেছি দল-মত-নির্বিশেষে তার জানাজায় লাখো মানুষের ঢল। মানুষ কতটা ভালবাসলে একজন মানুষকে দূর দূরান্ত থেকে ছুটে আসে প্রিয় নেতার জানাজায় শরিক হওয়ার জন্য। আমরা একজন অভিভাবক হারিয়ে ফেলেছি। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোঃ মহিবুল্লাহ সহ-সভাপতি ইজিবাইকে ও থ্রী হুইলার অটোরিক্সা মালিক-চালক সংগ্রাম পরিষদ, চট্টগ্রাম মহানগর, নূর হোসেন বুলু চট্টগ্রাম শ্রমিক লীগের কোতোয়ালি থানা সাধারণ সম্পাদক, মোঃ মিজান সাধারণ সম্পাদক ১৯ নং ওয়ার্ড বাকলিয়া শ্রমিক লীগ, মোঃ আয়মান শ্রমিক নেতা, মোঃ ছামাদ, আলমগীর সহ বিভিন্ন ওয়ার্ডের প্রমুখ নেতৃবৃন্দ। বক্তারা সবাই এক বাক্যে বলেন মহিউদ্দিন চৌধুরীর প্রয়ানে চট্টগ্রাম তথা বাংলাদেশের মানুষের অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে। যা কোনো কিছুর বিনিমযয়ে পরিশোধ হবার নয়। সবাই একসাথে দোয়ায় শরিক হয়ে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ জানান, আল্লাহ যেন তাকে জান্নাতের উচ্চ মাকাম দান করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD