1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশে গাছবাড়িয়া সরকারি কলেজের নবীন বরণ উদযাপন - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

চন্দনাইশে গাছবাড়িয়া সরকারি কলেজের নবীন বরণ উদযাপন

  • সময় সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৪৯ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

গাছবাড়িয়া সরকারি কলেজের শিক্ষার্থীদের উৎসাহ ও উদ্দীপনা এবং ঝাঁক জমক ভাবে আয়োজনের মধ্য দিয়ে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

২৯ জুলাই বৃহস্পতিবার এই নবীনবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করেই মুখরিত হয়ে ওঠে গাছবাড়িয়া কলেজ ক্যাম্পাস।

কলেজ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.নজরুল ইসলাম চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,গাছবাড়িয়া সরকারি কলেজ চট্টগ্রাম জেলার অত্যন্ত সুনামধন্য ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এখান থেকে সুশিক্ষা গ্রহণ করে সুনাগরিক হয়ে দেশের নেতৃত্বভার গ্রহণ করতে হবে। লেখাপড়ার পাশাপাশি তোমাদের শিল্পসাহিত্য সংস্কৃতি খেলাধুলাসহ অন্যান্য কর্মকান্ডও বাড়াতে হবে। তরুণ প্রজন্মের চোখে আমরা সমৃদ্ধশালী দেশ গঠনের স্বপ্ন দেখি তোমাদের মধ্যে

কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবুর সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক মো:সাফাতুন নূর চৌধুরী এবং মো:আবিদুল ইসলাম চৌধুরীর আবিদ যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাছবাড়িয়া কলেজের অধ‍্যক্ষ ডক্টর সুব্রত বরণ বুড়ুয়া।তিনি নতুন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে বলেন,শিক্ষার মাধ্যমে দেশের বেকারত্ব ও অভাব দূর করতে হবে।গাছবাড়িয়া কলেজে তোমাদের পড়াশোনার নতুন যাত্রা শুরু হলো। আমরা আশা করছি এখান থেকেই তোমরা পড়াশোনা শেষ করে দেশ ও জাতির কল্যাণে নিজেকে গড়ে তুলবে। তোমরা সেই লক্ষ্য মাথায় নিয়ে নতুন অধ্যায়ের সূচনা করবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আবু তাহের।

এছাড়া আরও উপস্থিত ছিলেন শিক্ষক,ছাত্র-ছাত্রী প্রমুখ।

আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD