1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশে পাওনা টাকা আনতে গিয়ে নিখোঁজ তিনদিন পরে বস্তাবন্দি লাশ উদ্ধার - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

চন্দনাইশে পাওনা টাকা আনতে গিয়ে নিখোঁজ তিনদিন পরে বস্তাবন্দি লাশ উদ্ধার

  • সময় বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৪৮ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় পাওনা টাকা আনতে গিয়ে মো.আরিফ(২৯) নামে এক ড্যাম্পার চালক নিখোঁজ হওয়ার তিন দিন পর বস্তাবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করেছে চন্দনাইশ থানার পুলিশ। গতকাল ১ নভেম্বর বেলা প্রায় সাড়ে ১২ টায় চট্টগ্রাম-কক্সবাজার সড়ক সংলগ্ন গাছবাড়িয়া পুরনো সড়ক ভবনের পশ্চিম পাশে একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। সে গত ৩০ অক্টোবর বিকালে নিখোঁজ হন পরে ওই দিন রাতেই নিহতের ভাই হামিদ উল্লাহ চন্দনাইশ থানায় একটি নিখোঁজ ডায়রী করেন বলে নিশ্চিত করেন চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক আনেয়ার হোসেন। নিহত মো. আরিফ উপজেলার হাশিমপুর ২ নম্বর ওয়ার্ডের এয়াকুব আলীর ছেলে। তার স্ত্রী ও ১ ছেলে ১ মেয়ে রয়েছে। এ ঘটনায় নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। নিহতের স্ত্রী মনোয়ারা বেগম ও বড় ভাই মনির জানান, তার ভাইসহ আরো ২ জন মিলে একটি ড্রামট্রাক(মিনি ট্রাক) ক্রয় করেন,পরে ওই ট্রাক নষ্ট হলে তা মেরামতের জন্য চালকসহ রৌশনহাটে গেরেজে যান।
পরে গাড়ি যন্ত্রাংশ ক্রয় করার জন্য চালকসহ কেরানীহাট রওয়ানা দেন। এসময় আরিফ জনৈক ব্যাক্তির কাছে পাওনা টাকা মোবাইলে চান। তা নেওয়ার জন্য পুরনো সড়ক ভবনের কাছে আসতে বলেন।সে মোতাবেক সাথের ট্রাক চালককে কলেজ গেইটে অপেক্ষা করতে বলে সে ওই খানে নেমে পড়েন। এর পর থেকে সে নিখোঁজ হন।
পরিবারের সদস্যদের বরাত দিয়ে চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন বলেন,আরিফ নিখোঁজ হওয়ার বিষয় ও তার লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করে তিনি জানান লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে, এ ব্যপারে পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। পুলিশ বিষয়টি খুব গুরুত্বসহকারে তদন্ত করছেন বলেও তিনি নিশ্চিত করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD