1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশে পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের কার্যক্রম বিষয়ক কর্মশালা - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

চন্দনাইশে পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের কার্যক্রম বিষয়ক কর্মশালা

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৯৮ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধিঃ

বাংলাদেশের ৩০ টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প,চন্দনাইশ পৌরসভায় প্রকল্পের কার্যক্রম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। একই সাথে পৌরসভায় পরিবেশগত প্রভাব ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। ৫ অক্টোবর (মঙ্গলবার) সকালে চন্দনাইশ পৌরসভা মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

চন্দনাইশ পৌরসভার আয়োজনে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে, লোকাল সাপোর্ট ইউনিট (টিএসইউ) এর সহযোগিতায় এবং জিওবি,বিশ্বব্যাংক ও এ আই আইবি’র অর্থায়নে কর্মশালায় পৌর সচিব মুহসিনের সঞ্চালনায় কর্মশালায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র
মাহাবুবুল আলম খোকা।

শহর কমিটির শতাধিক (টিএলসিসি) সদস্যদের অংশগ্রহণে কর্মশালায় আলোচনা করেন পানি ও স্যানিটেশন প্রকল্পের টিম লিডার ড.এ কে এম কামরুজ্জামান, সোশাল স্পেশালিস্ট অফিসার মোঃ আমীর হোসেন,প্যানেল মেয়র আবু তৈয়ব প্রমুখসহ বিভিন্ন ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মশালায় বক্তারা প্রকল্পের পরিচিতি,লক্ষ্য,উদ্দেশ্য,নিরাপদ পানির গুণাবলী, নিরাপদ পানির উপকারিতা, স্যানিটেশনের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে আলোকপাত করেন।

কর্মশালায় পানি সরবরাহ লাইন প্রতিস্থাপন,স্যানিটেশন –পয়ঃ নিষ্কাশন কার্যক্রম সুচারুরুপে বাস্তবায়নে টিএলসিসি’র সুপরামর্শ ও সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

উল্লেখ্য বিশ্বব্যাংকের অনুদানে চন্দনাইশ পৌরসভায় ১২০ কোটি টাকায় ওয়াটার সাপ্লাই ও স্যানিটেশন প্রকল্প করা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD