1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ১৫ পরিবার - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

চন্দনাইশে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ১৫ পরিবার

  • সময় বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৪২ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ের ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। গণভবন থেকে ২১ জুলাই (বৃহস্পতিবার) সকালে চন্দনাইশ উপজেলার ভিডিও কনফারেন্স হলরুমে ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উদ্বোধন করেন।

সারা দেশের ন্যায় অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি সারা দেশে ২৬ হাজার ২২৯টি পরিবারকে ২শতক জমি ও ঘর প্রদান উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তারের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।

উক্ত অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীন ও গৃহহীনদের ১৫ টি পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম।

এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল জব্বার চৌধুরী,পৌর মেয়র মুঃ মাহবুবুল আলম খোকা,ভাইস চেয়ারম্যান মাও.সোলাইমান ফারুকী,মহিলা ভাইস চেয়ারম্যান এড.কামেলা খানম রূপা, সহকারী কমিশনার (ভূমি) গালিব চৌধুরী, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন,প্রকৌশলী মোঃ জুনাইদ আবছার চৌধুরী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রিয়াদ হোসেন,কৃষি কর্মকর্তা স্মৃতি রানী সরকার,উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার রতন কুমার সাহা,প্রাথমিক শিক্ষা অফিসার শাখাওয়াত হোসেন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মুছা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী,চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগে দপ্তর সম্পাদক সঞ্চিতা বড়ুয়া,পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ আবু সুফিয়ান,চন্দনাইশ পৌরসভা আ’লীগের আহবায়ক এম কায়ছার উদ্দিন চৌধুরী,যুগ্ম আহবায়ক মোঃ ফরিদুল ইসলাম চৌধুরী,চেয়ারম্যান আহমেদুর রহমান,এড.খোরশেদ বিন ইসহাক,এস এম সায়েম, ছাত্রলীগ নেতা কাফি চৌধুরী প্রমুখ।

এ সময় উপজেলা উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ,বিভিন্ন ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD