1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশে প্রবাসীর উপর হামলা সর্বস্ব ছিনতাই। - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

চন্দনাইশে প্রবাসীর উপর হামলা সর্বস্ব ছিনতাই।

  • সময় সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৫৫ পঠিত

নিজস্ব প্রতিনিধি।
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় চিকিৎসার জন্য জরুরি দেশে আসা এক প্রবাসীকে দেশীয় অস্ত্র থেকে সর্বস্ব ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।
হামলা শিকার প্রবাসী মোঃ ফরিদ, পিতা কবির আহমদ, চন্দনাইশ উপজেলার, চন্দনাইশ পৌরসভার, ৯ নং ওয়ার্ডের,আমজু মুন্সীর বাড়ির বাসিন্দা।
২৪ শে জুলাই বিকেল ৪ টার দিকে বিদেশের ও চিকিৎসার জরুরী কাগজপত্র সহ চন্দনাইশ পৌরসভা সদরে যাওয়ার পথে গাছবাড়ীয়া টাওয়ার এলাকায় পৌঁছালে পৌরসভার ৯ নং ওয়ার্ডের জুয়েল(২৫) ও ৭ নং ওয়ার্ডের সাখাওয়াত হোসেন (বাচা)(৩৫), উভয়েই প্রবাসী ফরিদের গতিরোধ করে আসামি সাখাওয়াত কোমরে থাকা অস্ত্র দেখিয়ে ও জুয়েল ছুরি গলায় ঠেকিয়ে প্রবাসীর সাথে থাকা দুইটি samsung অ্যান্ড্রয়েড মোবাইল সেট, ৪০ হাজার নগদ টাকা ও বিদেশের ভিসার কাগজপত্র, চিকিৎসার জরুরী কাগজপত্র সহ সাথে থাকা ট্রাভেল ব্যাগ ছিনিয়ে নেয় যার ভিতরে ছিল বিদেশের মোবাইল সিম সহ গুরুত্বপূর্ণ চাবি ও আনুষঙ্গিক ডকুমেন্ট। এইসময় প্রবাসী চিৎকার চেঁচামেচি করে লোক করার চেষ্টা করলে আসমীরা সাথে থাকা লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে এ সময় স্থানীয় লোকজন চিৎকার চেঁচা মেচি শুনে এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। পরবর্তীতে আহত প্রবাসী স্থানীয় লোকজনের পরামর্শে জরুরি সেবা ৯৯৯ এ কল দিয়ে বিস্তারিত জানালে তাকে দ্রুত স্থানীয় থানায় অভিযোগ করার পরামর্শ দেন। এই বিষয়ে আহত প্রবাসী ফরিদ চন্দনাইশ রায় একটি অভিযোগ দায়ের করেন। আহত প্রবাসীর অভিযোগ এইসব চিহ্নিত সন্ত্রাসী কিশোর গ্যাংয়ের সদস্যরা এলাকার প্রভাবশালী মহলের ছত্রছায়ায় থেকে এলাকায় মাদক ছিনতাই সহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। স্থানীয় ভুক্তভোগীরা মান সম্মানের ভয়ে প্রতিবাদ করার সাহস পায় না।
এই বিষয়ে চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনের সাথে কথা বললে তিনি জানান অভিযোগ লিপিবদ্ধ হয়েছে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD