1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশে বরুমতি খালের উপর সেতু উদ্বোধন; কয়েক হাজার গ্রামবাসী স্বপ্ন পূরণ - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

চন্দনাইশে বরুমতি খালের উপর সেতু উদ্বোধন; কয়েক হাজার গ্রামবাসী স্বপ্ন পূরণ

  • সময় শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৮৫ পঠিত
sdr

জাহাঙ্গীর আলম চৌধুরী,চন্দনাইশ প্রতিনিধি:
চট্রগ্রামে চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নের মধ্য দিয়ে বয়ে চলা বরুমতি খালের উপর গোদার কুলে নির্মিত নতুন সেতু ও উভয় পাশে নির্মিত সড়ক উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে উত্তর হাশিমপুর ৩ ও ৪ নং ওয়ার্ডের মধ্যবর্তী বরুমতি খালে সেতুর শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আহমদ ছফা, ইউপি সদস্য মো. আয়ুব, গোলাম নবী, আবদুল মন্নান, সমাজসেবক মো.বাবুসহ স্হানীয় ব‍্যক্তিবর্গ। বরুমতি খালের উপর নতুন সেতু নির্মিত হওয়ায় দুই তীরে কয়েক শত পরিবারের দীর্ঘ দিনের স্বপ্ন আজ পূরুণ হলো। ঐএলাকায় সেতু নির্মাণ হওয়ার ফলে ৪ গ্রামের আড়াই হাজার মানুষের যোগাযোগ ব্যবস্হা সহজতর হওয়ার পাশাপাশি কৃষকদের উৎপাদিত পণ্য সামগ্রী বিক্রির সহায়ক ভূমিকা রাখা ছাড়া ও কৃষকদের অর্থনৈতিক এবং এলাকার শিক্ষার্থীদের জন্য চলাচলে অগ্রনী ভূমিকা রাখবে বলে জানিয়েছেন স্হানীয় বাসিন্দারা। সেতু ও সড়ক নির্মাণে ব্যয় হয়েছে প্রায় পাঁচ লাখ টাকা। এর মধ্যে চন্দনাইশ উপজেলা পরিষদ থেকে দুই লাখ পঞ্চাশ হাজার টাকার অনুদান দেওয়া হয়। অবশিষ্ট টাকা জনগণ বহন করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD