1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ১১ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে ১১ হাজার টাকা জরিমানা। - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

চন্দনাইশে রাত ৮টার পর দোকান খোলা রাখায় ১১ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে ১১ হাজার টাকা জরিমানা।

  • সময় শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৫৩ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ, ব্যুরো চীফ।

বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি আদেশ অমান্য করে রাত ৮টার পর দোকানপাট খোলা রাখায় চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় ১১জন ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৯ আগষ্ট) রাত আটটার পর উপজেলার বিভিন্ন এলাকার বাজারে অভিযান চালান সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী। অভিযান পরিচালনাকালে উপজেলার
গাছবাড়িয়া কলেজ গেইটের পাঁচজন ব্যবসায়ীকে ৩ হাজার টাকা, খাঁনহাটে একজন ব্যবসায়ীকে ২ হাজার টাকা, ইলেকট্রনিক সামগ্রীর দোকানকে ১ হাজার টাকা, কাঞ্চনাবাদ ইউনিয়নের বাদামতলের দুইটি মুদি দোকানকে ২ হাজার টাকা, রৌশনহাটের একটি হোটেলকে ১ হাজার টাকা এবং সরকারি নির্দেশনা অমান্য করে আলোকসজ্জা করায় কাঞ্চনাবাদ ইউনিয়নের বাদামতল এলাকায় আল শাকরা টাওয়ারকে ৫ হাজার টাকাসহ সর্বমোট ১১জন ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী বলেন, বিশ্বব্যাপী জালানির মূল্যবৃদ্ধি জনিত বিদ্যমান পরিস্থিতিতে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের নিমিত্তে সরকারী নির্দেশনা অনুযায়ী মঙ্গলবার রাত আটটার পর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রয়েছে। এ সময় চন্দনাইশ থানা পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করে।

বিদ্যুৎ অপচয়রোধে সরকারি নির্দেশনা প্রতিপালনে উপজেলা প্রশাসন কর্তৃক অভিযান অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD