1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

চন্দনাইশে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ২৭ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৮তম জন্মবাাির্ষকী উপলক্ষে চট্টগ্রামের চন্দনাইশে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৮ অক্টোবর (মঙ্গলবার) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা ভিডিও কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিমরান মোহাম্মদ সায়েকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র আলহাজ্ব মাহবুবুল আলম খোকা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প.কর্মকর্তা ডা.রুমা ভট্টাচার্য,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাখাওয়াত হোসেন,মৎস্য কর্মকর্তা হাছান আহাছানুল কবির,প্রকল্প কর্মকর্তা রিয়াদ হোসেন,যুব উন্নয়ন কর্মকর্তা আবু ছালেহ, তথ্য কর্মকর্তা শাপলা সুলতানা,সানজিদা আক্তার পপি,এনজিও সমন্বয়কারী নুরুল হক,সাংবাদিক আবু তোরাব চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী,আমিনুল ইসলাম রুবেল। এছাড়া সরকারী ও বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ সময় অতিথিরা বলেন, ১৯৬৪ সালের এই দিনে ধানমণ্ডির বঙ্গবন্ধু ভবনে শেখ রাসেল জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট স-পরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ড থেকে সেদিনের অবুঝ শিশু রাসেলও রেহাই পাননি।

তারা আরো বলেন,বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিরা সেদিন বঙ্গবন্ধুর উত্তরাধিকার নিশ্চিহ্ন করতে চেয়েছিল। তাই নরপশুরা নিষ্পাপ শিশু ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র শেখ রাসেলকেও রেহাই দেয়নি। বঙ্গবন্ধু পরিবারের কেউ যাতে কোনদিন আর দেশ পরিচালনার দায়িত্বে আসতে না পারে,সে উদ্দেশ্যে শিশু রাসেলকেও হত্যা করে ঘাতকরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD