1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশে ১০ দিন ব্যাপী শোহাদায়ে কারবালা মাহফিল সম্পন্ন - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

চন্দনাইশে ১০ দিন ব্যাপী শোহাদায়ে কারবালা মাহফিল সম্পন্ন

  • সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৬৮ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:
গতকাল ৯ আগষ্ট (মঙ্গলবার) আহলে বায়াতে রাসূল (সা:) শোহাদায়ে কারবালা’র স্মরণে চন্দনাইশ পৌরসভার ৭ নং ওয়ার্ড মধ্যম চন্দনাইশ মিজ্জির দোকান এলাকাবাসীর যৌথ উদ্যোগে ৭তম ১০দিন ব্যাপী সমাপনী দিবসে সভাপতিত্ব করেন মুন্সি আব্দুর রহমান চৌধুরী জামে মসজিদের খতিব অধ্যক্ষ আল্লামা শাহ্ খলিলুর রহমান নিজামী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক কাউন্সিল মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী,উদ্বোধন হিসেবে উপস্থিত ছিলেন মুন্সি আব্দুর রহমান চৌধুরী জামে মসজিদের সভাপতি মোহাম্মদ শহিদুল আলম চৌধুরী,বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ফারুকুল ইসলাম ও শায়ের মোহাম্মদ দিদারুল আলম কাদেরী যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার মুহাদ্দিস হযরতুল আল্লামা হাফেজ ক্বারী মোহাম্মদ আশরাফুজ্জামান আল-কাদেরী।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জঙ্গলী পীর ইসলামিয়া সুন্নিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মোহাম্মদ মুফতি আব্দুল আজিজ রজবী,তরুণ উদয়মান বক্তা হাফেজ মাওলানা মোহাম্মদ আব্দুল কাদের সিরাজী,মাহফিল পরিচালনায় দায়িত্ব ছিলেন অএ মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ আব্দুল লতিফ, আরও উপস্থিত ছিলেন সমাজ সেবক মোহাম্মদ মোরশেদ আলম চৌধুরী খোকন,মোহাম্মদ মহিউদ্দিন সওদাগর,মোহাম্মদ টিপু সুলতান প্রমুখ। প্রধান বক্তা বলেন,কারবালা মানে সত্য ও ন্যায় নীতির প্রতিষ্ঠার সংগ্রাম। হযরত ইমাম হুসাইন (রা:) হাসি মুখে জীবন দিয়েছেন তবুও মিথ্যা আন্যায় ও ইয়াজিদি জুলুমতন্রের কাছে আপোস করেনি। হযরত ইমাম হাসান (রা:) ও ইমাম হুসাইন (রা:) জান্নাতের যুবকদের সর্দার। প্রিয় নবীর (দ:) তাদের ভালোবেছেন এবং উম্মতকে ভালোবাসতে নির্দেশ দিয়েছেন। তাদের ভালবাসাই ঈমানের দাবী। পরে জাতির কল্যাণ কামনা করে আখেরি মোনাজাত ও তবারুক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD