1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চন্দনাইশ বৈলতলীতে থানা পুলিশের সম্প্রীতি সম্মেলন - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

চন্দনাইশ বৈলতলীতে থানা পুলিশের সম্প্রীতি সম্মেলন

  • সময় মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১১৭ পঠিত

নিজস্ব প্রতিবেদক:

চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নে বিট পুলিশিং কমিটির আয়োজনে সাম্প্রদায়িক সম্প্রীতি সম্মেলন শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৪ অক্টোবর বৈলতলী ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন সরকারের সভাপতিত্বে এ সম্প্রীতি সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বৈলতলী ইউনিয়ন আ’লীগের সভাপতি কবির আহমদ সওদাগর, সাধারণ সম্পাদক আবুল হোসেন, চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম সায়েম, উপজেলা যুবলীগ নেতা আবদুল্লাহ আল মামুন, ইউনিয়ন মহিলা আ’লীগের সভাপতি জান্নাতুল ফেরদৌস,
ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবুল কাশেম নূরী, সাধারণ সম্পাদক কাজী পারভেজ প্রমুখ।

সভায় বক্তারা বলেন , বাংলাদেশে হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতি । এই সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখতে হলে সকলকে মিলেমিশে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখতে হবে। সাম্প্রদায়িক হানাহানি বা কোনো ধরনের বিভেদের সুযোগ নেই । সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে সম্প্রীতি বিনষ্ট হয় এমন কাজ থেকে সকলকে বিরত থাকতে হবে । কোনো ধরনের গুজবে কান না দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টাকারীদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করার আহ্বান জানান বক্তারা ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD