1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চবি ছাত্রলীগ নেতা তোফাইল বাশঁখালীতে সংবর্ধিত - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

চবি ছাত্রলীগ নেতা তোফাইল বাশঁখালীতে সংবর্ধিত

  • সময় বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮ পঠিত

সম্প্রতি ঘোষিত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় চবি অর্থনীতি বিভাগের শিক্ষার্থী নমিউল হক তোফাইল এর বাশঁখালীতে আগমন উপলক্ষে র‌্যালি ও সংবর্ধনার আয়োজন করা হয়।

জানা গেছে,কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে বহু প্রতিক্ষার পর চবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়েছে। এতে স্বাধীনতার আদর্শ লালিত ছাত্র সংগঠনটির অনেক মেধাবী কর্মীর স্থান হয়েছে। যারা অনেক দিন থেকে এমন আশানুরূপ কমিটির জন্য অপেক্ষা করছেন এবং বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করছেন।

তোফাইল সংবর্ধনায় আগতদের উদ্দেশ্যে বলেন আমি আপনাদের এই জনপদের মাটিতে বেড়ে উঠা একজন। এ গায়ের মাটি ও নিঃশ্বাসের সাথে আমার অস্তিত্ব লুকিয়ে আছে।
আমি বিশেষ কেউ নই। আমি এই মাটির এবং আপনাদেরি সন্তান। আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এই জনপদে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার সংগ্রাম করে যাবার প্রত্যয় নিয়ে এসেছি। আমি
আপনাদের ভালোবাসার কাছে চির ঋণী হয়ে থাকলাম

নমিউল হক তোফাইল রাজনীতির পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমেও নিজেকে সম্পৃক্ত করেছেন। বর্তমানে সে রোটারেক্ট ক্লাব অব চিটাগাং সেন্ট্রালের ২০২২-২৩ রোটারি বর্ষের সভাপতির দায়িত্ব পালন করছেন।
তিনি গত মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব সফলতার সাথে পালন করে সভাপতি নির্বাচিত হয়েছেন।

তিনি বলেন, আমি সবসময় নিজেকে গড়ে তুলার পাশাপাশি সমাজ ও মানুষের জন্য চিন্তা করি। দেশ এবং দশের সেবা করার জন্য সামাজিক কর্ম ও রাজনীতির সাথে জড়িত হয়ে দীর্ঘদিন থেকে সক্রিয় আছেন। সাথে তিনি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সিনিয়র ভাইদের ধন্যবাদ জানিয়ে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় একসাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD