1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চমেক হাসপাতাল ইন্টার্ন চিকিৎসকদের কমিটি গঠন - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

চমেক হাসপাতাল ইন্টার্ন চিকিৎসকদের কমিটি গঠন

  • সময় সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১১৮ পঠিত

চমেক হাসপাতাল ইন্টার্ন চিকিৎসকদের কমিটি গঠন

ইসমাইল চৌধুরী, চট্টগ্রাম মহানগর

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ(চমেক) হাসপাতাল ইন্টার্ন চিকিৎসক পরিষদ ২০২১-২২ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ডা. কে এম তানভীরকে সভাপতি ও ডা. মো. খোরশেদুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১৫ নভেম্বর) সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত ইন্টার্ন চিকিৎসকদের কল্যাণে কাজ করার পাশাপাশি রোগীদের সেবায় নিজেদের সংঘবদ্ধভাবে আত্মনিয়োগ করার লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি ডা. কে এম তানভীর বলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত ইন্টার্ন চিকিৎসকদের কল্যাণ ও রোগীদের সেবায় কাজ করবে এ কমিটি।

ইন্টার্ন চিকিৎসকদের এই প্লাটফর্ম থেকে গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হবে বলেও জানান নবগঠিত কমিটির এই সভাপতি।

তবে সংশ্লিষ্টরা বলছেন, রোগীদের সেবা নয়; মূলত নিজেদের কল্যাণেই কাজ করবে ইন্টার্ন ডাক্তারদের এই কমিটি। নিজেদের বিভিন্ন দাবি-দাওয়া, সুযোগ-সুবিধা ও অধিকার আদায়ের প্লাটফর্ম হচ্ছে এই কমিটি। ডাক্তারদের পেশাই হচ্ছে রোগীদের চিকিৎসা সেবা দেওয়া। অতএব রোগীদের সেবা দেওয়ার জন্য আলাদা কমিটি গঠনের প্রয়োজন নেই।

হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হওয়া নাছরিন নামে একজন রোগীর স্বজন বলেন, দাবি আদায়ের বিভিন্ন আন্দোলন সংগ্রামে যৌথভাবে অংশগ্রহণের জন্যেই তাঁরা কমিটি গঠন করে। এছাড়া রাজনীতি, হরতাল, মারামারিতে তাঁরা লিপ্ত হয়। এতে রোগীদের সেবা তো দূরের কথা উল্টো চিকিৎসা কাজে ব্যাঘাত ঘটে বলেও তিনি অভিযোগ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD