1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চরম জন দুর্ভোগে দিরাইবাসী - DeshBarta
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
ইস্ট ডেল্টা এনএস গার্ডেন প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনঃ মধ্যবিত্তের আয়ত্তে মিলছে স্বপ্নের ফ্ল্যাট নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠিত পটিয়ায় পাউবো’র ১১শ ৫৮ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। প্রধানমন্ত্রীর চট্টগ্রামের জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে – মুহাম্মদ বদিউল আলম ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন

চরম জন দুর্ভোগে দিরাইবাসী

  • সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৪৩ পঠিত

দিরাই বাজারের ব্রিজ হতে থানা পয়েন্ট পর্যন্ত রাস্তায় যানবাহন ও মালামাল পরিহন দীর্ঘদিন থেকে বন্ধ থাকায় জনগণের কষ্টের শেষ নেই।রাস্তার পশ্চিম পাশের মেরামতের কাজ চলার অজুহাত দেখিয়ে আজ থেকে প্রায় ১০-১৫ দিন পূর্ব হতে পূর্ব পাশের ভাল রাস্তাও বন্ধ করে রাখা হয়েছে। এই রাস্তা দিয়ে অনেক রোগীকে হাসপাতালে নেওয়া হয়।

এই রাস্তা দিয়ে অনেক লোকজন তাদের নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনে বাসায় নিয়ে যায়।এই রাস্তা বন্ধ থাকায় তাদের রাধানগরের মোড় ঘুরে অনেক কষ্ট করে হাসপাতালে ও বাসায় আসতে হয়। এতে কষ্ট যেমন বেশি হয় এবং খরচও অনেক বেড়ে যায়।

এই রাস্তা বন্ধ থাকায় জন দুর্ভোগ যে চরম আকার ধারণ করেছে, তা বলার অপেক্ষা রাখেনা। তাই অতি দ্রুত রাস্তাটি খোলে দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন স্থানীয় ভুক্তভোগী জনতা।

এবিষয়ে স্থানীয় ও দূরদূরান্ত থেকে আসা লোকজনের সাথে কথা বললে কথা তারা বলেন, বর্তমান সময়ে দ্রব্য মূল্য অনেক বেশি, এছাড়াও জ্বালানি তেলের দাম বাড়ায় যানবাহনের ভাড়া অনেক বিশে। আমরা দশ টাকার ভাড়া পঞ্চাশ টাকা দিয়ে অনেক সময় ব্যয় করে রাধানগর হয়ে আসতে হয়। এতে আমরা চরম দূর্ভোগে আছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD