1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চসিক অস্থায়ী কর্মকর্তা-কর্মচারী পরিষদের কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত। - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

চসিক অস্থায়ী কর্মকর্তা-কর্মচারী পরিষদের কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত।

  • সময় রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১০৭ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ,,ব্যুরো চীফ।

নগর ভবন, আন্দরকিল্লা, চট্টগ্রাম রবিবার বিকেল ০৪:০০ ঘটিকায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন অস্থায়ী কর্মকর্তা-কর্মচারী পরিষদের আহ্বায়ক আবু তাহের এর সভাপতিত্বে কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য প্রদান করেন সদস্য সচিব সাজু মহাজন যুগ্ম আহ্বায়ক প্রভাষক জহিরুল আলম, জামশেদ মোহাম্মদ, লিটন বড়ুয়া, খাইরুল বশর তসলিম, সাইফুল ইসলাম চৌধুরী, বোরহানুল আলম, সালাউদ্দিন, জেসমিন আকতার, রাজু তালুকদার।
সভায় সঞ্চলনা করেন সিনিয়র যুগ্ম সচিব জাহিদুল ইসলাম জোমাদ্দার।

সভায় কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ বলেন মাননীয় মেয়র ও সম্মানিত কাউন্সিলর মহোদয়গণ স্থায়ী করন বিষয়ে খুবই আন্তরিক কিন্তু অদৃশ্য কারনে মন্ত্রণালয় বেঁধে দেওয়া আগামী ৩১শে ডিসেম্বর, ২০২১ সময় সীমার মধ্যে স্থায়ী করনের কোনও দৃশ্যমান অগ্রগতি এখনও দেখতে না পারায় ক্ষোভ প্রকাশ করে অক্টোবর মাস পর্যবেক্ষণ করে আগামী নভেম্বর মাস থেকে আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান করা হয়।
ভবিষ্যতে অস্থায়ী ভিত্তিতে কর্মচারীদের যৌক্তিক যে কোনও দাবী দাওয়া চসিক অস্থায়ী কর্মকর্তা-কর্মচারী সাথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD