1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
চুয়েটে ৪ দিনব্যাপী শিক্ষা সমাপনী উৎসব ‘সংবর্ত-১৭' শুরু আগামীকাল - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

চুয়েটে ৪ দিনব্যাপী শিক্ষা সমাপনী উৎসব ‘সংবর্ত-১৭’ শুরু আগামীকাল

  • সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৪৫ পঠিত

ইরফাত হোসেন চৌধুরী, রাউজান প্রতিনিধিঃ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ৪৮তম ব্যাচের ৪ দিনব্যাপী শিক্ষা সমাপনী উৎসব ‘সংবর্ত-১৭’ আগামীকাল বুধবার হতে নানান বর্ণাঢ্য আয়োজনে শুরু হতে যাচ্ছে।উদ্বোধনী দিনে থাকছে উদ্বোধনী অনুষ্ঠান চট্টগ্রাম শহর ও বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে বর্ণাঢ্য শোভাযাত্রা, ফ্ল্যাশমব, কালার ফেস্ট, বৃক্ষরোপণ এবং বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের নৈশভোজ পর্ব। পরেরদিন ২৬ জানুয়ারি রয়েছে ফটো এক্সিবিশন। ২৭ জানুয়ারিতে থাকছে সাংস্কৃতিক সন্ধ্যা। সর্বশেষ ২৮ জানুয়ারি সন্ধ্যায় ওয়ারফেজ, আর্ক, নেমেসিস, ক্রিপটিক ফেট, কার্নিভাল, উন্মাদসহ নানান জনপ্রিয় ব্যান্ড দলের পরিবেশনায় অনুষ্ঠিত হবে জমকালো কনসার্ট।

২৪ জানুয়ারি (মঙ্গলবার) সন্ধ্যা ৬ টায় চুয়েটের টিএসসি কনফারেন্স রুমে এক প্রেস কনফারেন্সে লিখত বক্তব্যের মাধ্যমে এইসব তথ্য তুলে ধরেন সংবর্ত-১৭, এর আহ্বায়ক আশিকুর রহমান আবির।
চুয়েট সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাঈদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানের শৃঙ্খলা রক্ষা, নিরাপত্তা, মাদকমুক্ত ক্যাম্পাসসহ নানান গুরুত্বপূর্ণ বিষয়ে প্রেস কনফারেন্সে বক্তব্য রাখেন চুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. রেজাউল করিম, স্থাপত্য অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান, পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. স্বপন কুমার রায়, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. সম্পদ ঘোষ ও পিএমই বিভাগের সহকারী অধ্যাপক ড. ইসলাম মিয়া।

উল্লেখ্য, ২০১৯ সালে সর্বশেষ শিক্ষা সমাপনী উৎসব চিরন্নয়১৪ অনুষ্ঠিত হয়েছিল। করোনার কারণে দীর্ঘ তিনবছর পর পুনরায় শিক্ষা সমাপনী উৎসব সংবর্ত১৭ অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই শিক্ষার্থীদের মাঝে এই উদ্দীপনাটা অন্যবারের তুলনায় এবার একটু বেশি কাজ করছে। এই উৎসবের জন্য ইতিমধ্যে দেয়ালিকা, র‍্যাগ হাট, আলপনা সবকিছু সম্পন্ন হয়েছে। এই উৎসবে যোগ দিতে আসছেন প্রাক্তনরাও।

কনফারেন্স শেষে চুয়েট শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত পথ শিশুদের স্কুলের শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী ও উন্নত মানের খাবার বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD