1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ছাত্রসেনা আনোয়ারা উপজেলা পূর্ব পরিষদে কাউন্সিল অনুষ্ঠিত - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৪১ অপরাহ্ন

ছাত্রসেনা আনোয়ারা উপজেলা পূর্ব পরিষদে কাউন্সিল অনুষ্ঠিত

  • সময় শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১০৩ পঠিত

আমজাদ হোসেন,আনোয়ারা প্রতিনিধি,

কুরআন-সুন্নাহ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলা পূর্ব পরিষদের প্রতিনিধি সম্মেলন ২১ইং অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে আনোয়ারা চাতুরী চৌমুহনী আল আমিন বারীয়া তরতীলুল কুরআন মাদ্রাসার হল রুমে অনুষ্টিত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা আব্দুল্লাহ আল জাবের।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা, চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ নূরের রহমান রণি। বিশেষ বক্তা ছিলেন, ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ রিদওয়ান সাজ্জাদ, দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ মঞ্জুরুল ইসলাম ও আইন বিষয়ক সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ রবিউল ইসলাম আরমান প্রমুখ।

কাউন্সিলে বক্তারা বলেন, ‘ইসলামের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে যুবসমাজকে এগিয়ে আসতে হবে। বাতিলপন্থিরা ইসলামের ব্যানারে যুবসমাজকে জঙ্গি কার্যক্রমে সম্পৃক্ত করছে আর এই প্রতিকূল সময়ে ছাত্রসেনাই হলো একমাত্র মুক্তির সোপান।’

বর্তমানে দেশে উগ্র মতাদর্শীরা ধর্ম নিয়ে নানা বিভ্রান্তি ছড়াচ্ছে। এ থেকে তরুণদের দূরে রাখতে হবে। নয়তো জঙ্গিবাদের উত্থান ঠেকানো যাবে না।

বক্তারা আরো বলেন,নিজের স্বার্থ কে ছেড়ে দিয়ে, অপর জনের স্বার্থ কে প্রাধান্য দেওয়া এটাই হলো ছাত্রসেনার মূলনীতির ত্যাগ একটি অংশ।

সকলের সর্বসম্মতিক্রমে আগামী ২০২১-২২ সেশনের জন্য বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলা পূর্ব পরিষদের মোহাম্মদ শহীদুল ইসলাম কে সভাপতি,মোহাম্মদ আ.ন.ম নাছির কে সাধারণ সম্পাদক,মোহাম্মদ মুফিজুল আলম কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৪১বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD