1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
জনগণের সেবক হয়ে পূনরায় কাজ করতে চান মোঃআবু জাফর চৌধূরী (মিজান) মেম্বার। - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী নিয়মিত খেজুর খাওয়ার যত উপকারিতা

জনগণের সেবক হয়ে পূনরায় কাজ করতে চান মোঃআবু জাফর চৌধূরী (মিজান) মেম্বার।

  • সময় শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৬৯ পঠিত

আনোয়ারা প্রতিনিধিঃ-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনোয়ারা উপজেলার ৫নং বরুমচড়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড এর মেম্বার মোঃআবু জাফর চৌধূরী মিজান পূনরায় প্রার্থী হওয়ায় এলাকার জনসাধারণের কাছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।নেজামত আলী মুন্সী বাড়ীর মরহুম আবুল হোছাইন চৌধুরী প্রকাশ ভেট্রু চৌধূরীর কনিষ্ঠ সন্তান।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত সৎ আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুব-রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুব-সমাজ সেবক মোঃআবু জাফর চৌধূরী মিজান কে পূনরায় মেম্বার হিসেবে দেখতে চাই।

পূনরায় মেম্বার পদপ্রার্থী মোঃআবু জাফর চৌধূরী মিজান বলেন, আমাকে যদি জনগণ পূনরায় তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৮নং ওয়ার্ডকে একটি রােল মডেল মাদক মুক্ত ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

তিনি আরো বলেন আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে পুনরায় আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।

ওয়ার্ডের বিভিন্ন শিক্ষা সমাজ উন্নয়ন জনগণের কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD