1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামীলীগ নেতা জনাব চাঁন মিয়া চৌধুরী - DeshBarta
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
সেই দুর্নিতীবাজ ১৭ ঠিকাদারদের নিয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) জাহাঙ্গীর হোসেনের বৈঠক ফুটপাত দখল করে ব্যবসা, লাখ টাকা জরিমানা অপহরণের পর মুক্তিপণ দাবি,র‌্যাবের বিশেষ অভিযানে সাবেক চেয়ারম্যানসহ ৮ জন গ্রেফতার এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন রাজারহাট উপজেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন দিরাই’র আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জনাব কুটি মিয়া শাহ আদিলকে সংবর্ধনা আহসান কবিরের গান ‘ভালোবাসার রঙ মাখো মাতামুহুরি স্পোর্টিং ক্লাব আয়োজিত ফুটবল টুর্ণামেন্টে ফাইনালে আবির স্পোর্টিং ক্লাব সাবেক ইউপি মেম্বার ফজলুল করিম চৌধুরীর ইন্তেকাল চট্টগ্রাম একাডেমির পরিচালনা পরিষদের সদস্য প্রতিনিধি নির্বাচন ৩ ফেব্রুয়ারি লাখো ভক্তের উপস্থিতিতে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে সমাপ্ত হয়েছে মাইজভা-ারী তরিকার প্রবর্তক হযরত গাউছুল আজম সৈয়দ আহমদ উল্লাহ মাইজভারী (ক.) এঁর ১১৭তম বার্ষিক ওরশ

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামীলীগ নেতা জনাব চাঁন মিয়া চৌধুরী

  • সময় মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৬৫ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

কিছু কিছু মানুষ আছেন, যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশপাশের মানুষগুলোকে। পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করেনা। মন হয়না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি-ঠিক সেরকম একজন অতি পরিচিত ও জনপ্রিয় নাম জনাব চাঁন মিয়া চৌধুরী।

তিনি একাধারে ব্যবসায়ী, সংগঠক, সমাজকর্মী, অজ্ঞাত রোগীর বন্ধু, তরুণদের আইডল। বহুগুণে গুণান্বিত এ মানুষটি দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের প্রত্যেকটি মানুষের কাছে খুব জনপ্রিয় ও ভালোবাসার মানুষ।

তিনি শুধু একজন রাজনৈতিক নেতা হিসেবে নয়, একজন সমাজকর্মী, মানবতাবাদী সুশিক্ষিত ও ক্রীড়াবিদ হিসেবেও প্রতিভার স্বাক্ষর রেখেছেন কুলঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডে।

জন্মদিনের প্রথম প্রহর থেকেই জন্মদিনের শুভেচ্ছা ভাসছেন কুলঞ্জ ইউনিয়নের অহংকার, তরুণদের আইডল, সমাজকর্মী দিরাই উপজেলার আওয়ামীলীগ নেতা, মিলনগঞ্জ বাজার পরিচালনা কমিটির সিনিয়র সহসভাপতি ও কুলঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার জনাব চাঁন মিয়া চৌধুরী। কারণ বন্ধু, কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের কাছে সকলের প্রিয় জনাব চাঁন মিয়া চৌধুরী।

আজ শুভ জন্মদিন। সুখ-দুখ, হাসি কান্না,জীবনের ভালােলাগা মুহুর্ত আর সকলের নিরন্তন ভালােবাসা নিয়ে আজ পদার্পণ করলেন আরেকটি নতুন বছরে-শুভ জন্মদিন।

প্রতিটি দিন কাটুক ফুলের সুভাষে তারুন্যের উচ্ছাসে। প্রতিষ্ঠিত হােক কর্মময় জীবন। একজন দক্ষ সংগঠক ও সমাজকর্মী হিসাবে আগামীতেও তার এ সাহসী পথচলা অব্যাহত থাকবে।

তিনি আছেন এবং ভবিষ্যতেও থাকবেন মানুষের শ্রদ্ধা ও ভালােবাসা নিয়ে। মানুষের ভালােবাসা, সম্মান আর শ্রদ্ধাবােধই তাঁর এ চলার পথ আরও প্রসারিত হবে ।

জনাব চাঁন মিয়া চৌধুরী জানান-মানুষের সেবা করতে পারলে তিনি নিজেকে ভীষণ গর্বিত মনে করেন। মানব সেবা যারা করেন তারাই প্রকৃত মানুষ। একজন মানুষ প্রকৃত জনসেবার মধ্য দিয়েই সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন করতে পারে। অর্জন করতে চায় মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা। আর সে-সব ব্যাক্তিগন সকল লােভ, লালসা, অর্থ মােহের ঊর্ধ্বে থেকে মানব সেবা করে গেছেন তারাই স্নরণীর হয়ে আছেন মানুষের হৃদয়ে। দলমত নির্বিশেষে সকলেই তাকে শ্রদ্ধা-সম্মান ও ভালবাসেন।

শুধু মানুষের সন্তস্টি নয় সৎ কর্মের মধ্যে দিয়েই একজন মানুষ সৃষ্টিকর্তার সন্তস্টি অর্জন করতে পারে। তাছাড়াও যারা এই রকম উদারমনশীল প্রকৃতের মানুষ, তারাই মহা মানব। একজন মহা মানব সর্বদা দয়া দক্ষিণ্যা, ক্ষমা, বিণয়, সরলতা, সাধুতা, আন্তসংযম ও সৎ গুনাবলির অধিকারী হয়ে থাকেন।

তিনি আরো বলেন, আজ আমার জম্মদিন উপলক্ষে যারা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তাদের সহ সবাইকে ধন্যবাদ জানাই। সবার দোয়া ও ভালোবাসা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই। তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD