1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
জমকালো অনুষ্ঠানে পালিত হলো চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি:' তৃতীয় বর্ষপূর্তি - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

জমকালো অনুষ্ঠানে পালিত হলো চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি:’ তৃতীয় বর্ষপূর্তি

  • সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৫৯ পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি।

বিপুল উৎসাহ উদ্দিপনায় ও জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হলো প্রবাসী বীর রেমিটেন্স যোদ্ধাদের প্রাণের সংগঠন চট্টগ্রাম প্রবাসী ক্লাব লিমিটেড’র তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান।
৩১ শে ডিসেম্বর শনিবার বেলা ১১ টায়
সংগঠনের সভাপতি ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় । এতে দেশে অবস্থানরত প্রবাসী অতিথি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন।
ওমান কিং জালান গ্রুপের চেয়ারম্যান আব্দুল মান্নান, মোঃ ছৈয়দ, নুরুল কবির, শাহাদাত হোসেন,আলী মোঃ জিয়া, মোঃ জসিম (প্রবাসী)
হাজী আবুল কাশেম, সোহেল সিকদার, জসিম কুসুমপুরী,এস এম জসিম, এহসান বাবু, জামালউদ্দিন বাদশা, মাহমুদুর রহমান, আব্দুস শুক্কুর ও মোঃ মনির ও আবদুল ওহাব সাহেব।বক্তারা বলেন প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা ব্যাংকের মাধ্যমে অর্থ পাঠিয়ে দেশের অর্থনীতিকে দাঙ্গা রেখেছে। কিন্তু দেশে এসে সেই সকল প্রবাসী রেমিটের যুদ্ধ প্রতিটি পদে পদে এয়ারপোর্ট হতে শুরু করে পাসপোর্ট অফিস সহ বিভিন্ন সরকারি দপ্তরে লাঞ্ছিত হয়।
প্রবাসীদের বৈধ কেন সংগঠন না থাকায় কথা বলার প্লাটফর্ম না থাকায় আজ প্রতিটি ক্ষেত্রে অপদস্থ হতে হয়।
আজ চট্রগ্রাম প্রবাসী ক্লাবের মত একটি সংগঠন প্রতিষ্ঠা হওয়াতে বিশেষ করে চট্টগ্রামের প্রবাসী সদস্যদের বিভিন্ন দাপ্তরিক সমস্যা লাগব হচ্ছে, সেই সাথে প্রবাসে বিভিন্ন ভাবে দূর্ঘটনায় নিহত প্রবাসীদের পরিবার বিধবা ভাতা সহ ছেলে মেয়েদের এককালীন শিক্ষা ভাতা, পরিবারের বয়স্করা পাচ্ছেন বয়স্ক ভাতা ও চিকিৎসা সহযোগিতা।
অনুষ্ঠানের সুচনা হয় কোরআন তেলাওয়াত’র মাধ্যমে। তেলোয়াত করেন মাওলানা জিন্নাত বেলাল। অনুষ্ঠানে প্রবাসী সদস্যদের পরিবার পরিজনদের ছিলো সরব উপস্থিতি।এসময় প্রবাস থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগ দেন ক্লাবের প্রবাসী সদস্যদের মধ্যে মোঃ দিদারুল আলম, কামালউদ্দিন পারভেজ, আকবর হোসেন অভি, মোঃ ওসমান ও মোঃ কমর উদ্দিন। অনুষ্ঠান শেষে
চট্টগ্রাম প্রবাসী ক্লাবের তৃতীয় বর্ষের কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD