1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
জাতীয় পার্টিকে রাস্ট্র ক্ষমতায় আনতে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে - দিদারুল কবির দিদার - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

জাতীয় পার্টিকে রাস্ট্র ক্ষমতায় আনতে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে – দিদারুল কবির দিদার

  • সময় শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৩১ পঠিত

জাতীয় পার্টি গত ৩০ বছর রাস্ট্র ক্ষমতার বাইরে তারপরও দেশের মানুষ পল্লীবন্ধু এরশাদ ও তার গড়া দল জাতীয় পার্টি কে ভূলে যায়নি। কারণ এদেশের সকল উন্নয়নের সূতিকাগার জাতীয় পার্টির দ্বারাই সংগঠিত হয়েছিল। তাই জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হলে যুব সমাজকেই এগিয়ে আসতে হবে। দেশের যুব সমাজ কে পল্লী বন্ধু এরশাদ ও তার রাজনীতি দর্শন সম্পর্কে জানাতে হবে। কারণ পল্লীবন্ধু এরশাদ যখন ক্ষমতা ছাড়েন তখন আজকের যুবকটি ছিল শিশু।জনাব দিদারুল কবির দিদার আজ চট্টগ্রাম মহানগরের খুলশী থানা জাতীয় যুব সংহতির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলছিলেন।
প্রধান বক্তা, জাতীয় যুব সংহতি চট্টগ্রাম মহানগর আহবায়ক ও কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য অধ্যাপক এ, কে,এম নূরুল বশর সুজন বলেন, চট্টগ্রাম মহানগরের ১৫ টি থানা ও ৪১ টি ওয়ার্ড সাংগঠনিক ভাবে শক্তিশালী করার জন্য ইতিমধ্যে মহানগর নেতৃবৃন্দ মাঠে ঝাপিয়ে পড়েছেন।তারই সফল অংশ হল আজকের এই সম্মেলন। তিনি সকলকে দলের চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জননেতা জি,এম কাদেরের হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।
খুলশী থানা সদস্য যুবনেতা এম,জেড,এইচ রঞ্জুর সভাপতিত্বে ও সদস্য সচিব মোহাম্মদ জাহিদুল ইসলামের সঞ্চালনায় এবং ক্বারী মোহাম্মদ জালাল উদ্দিনের কোরান তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর জাতীয় যুব সংহতির সাবেক সভাপতি এস এম সাইফুল্লাহ সাইফু, বিশেষ বক্তা ছিলেন জাতীয় যুব সংহতি চট্টগ্রাম মহানগর সদস্য সচিব কে এম আবছার উদ্দিন রণি, বিশেষ অতিথি ছিলেন জাতীয় কৃষক পার্টি কেন্দ্রীয় সহসভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি এনামুল হক বেলাল, জাতীয় সেচ্ছাসেবক পার্টি চট্টগ্রাম মহানগর সদস্য সচিব মোহাম্মদ এমদাদ হোসেন চৌধুরী, জাতীয় যুব সংহতি চট্টগ্রাম মহানগর যুগ্ম আহ্বায়ক কায়সার হামিদ মুন্না, মোহাম্মদ সেলিম, মহানগর নেতা এম,এন ইসলাম, মোহাম্মদ রফিক, এম,এ শুক্কুর, মেজবাহ উদ্দিন তুষার, ইন্জিনিয়ার আরিফ সহ অন্যন্য নেতৃবৃন্দ এবং সমন্বয় করেন জাতীয় যুব সংহতি চট্টগ্রাম মহানগর সদস্য ও আকবর শাহ থানা আহবায়ক কামাল উদ্দিন মাসুদ।
সভা শেষে এম জেড,এইচ রন্জু কে সভাপতি, মোহাম্মদ জাহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ এনামুল হক কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট খুলশী থানা কমিটি গঠন করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD