1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
জাতীয় শ্রমিকলীগ পটিয়া পৌরসভা শাখার উদ্যোগে ৫৩তম প্রতিষ্টা বার্ষিকী পালিত - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

জাতীয় শ্রমিকলীগ পটিয়া পৌরসভা শাখার উদ্যোগে ৫৩তম প্রতিষ্টা বার্ষিকী পালিত

  • সময় বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৫ পঠিত

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ

পটিয়া পৌরসভার উদ্যোগে জাতীয় শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে ১২ অক্টোবর বুধবার সন্ধায় দি কিং অব পটিয়া কমিউনিটি সেন্টারে কেক কেটে শ্রমিক লীগের ৫৩ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে।

এ সময় পটিয়া পৌর জাতীয় শ্রমিক লীগ সভাপতি শফিকুল ইসলাম শফির সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক (সাজু) এর সঞ্চলনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
চট্টগ্রাম দক্ষিণ জেলার জাতীয় শ্রমিক লীগের সভাপতি নুরুল হাকিম।বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন
পটিয়া উপজেলা শ্রমিক লীগ সভাপতি ও সাবেক কোলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব
শামসুল ইসলাম,পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, দক্ষিণ জেলা শ্রমিকলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হাসান বাবু, প্রধান বক্তা কোলাগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বদিউল আলম তুষার, বিশেষ বক্তা পৌর আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দীন, বোয়ালখালী উপজেলা শ্রমিকলীগ সহসভাপতি ইকবাল হোসেন তালুকদার, রমজান আলী সর্দার, সুমন চৌধুরী, , রুবেল,রিয়াদ,জিল্লুর রহমান, মোরশেদ, জসিম, মোঃ হেলাল প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৬৯ সালের এ দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন। শ্রমজীবী মানুষের দাবি আদায় ও অধিকার প্রতিষ্ঠা সহ তাদের সামাজিক,রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে এই সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। পটিয়ার উন্নয়ন ত্বরান্বিত করতে হুইপ শামসুল হক চৌধুরী হাতকে শক্তিশালী করার আহবান জানান এবং ভুমিদৃস্য ও মাদক মুক্ত পটিয়া গড়ে তুলতে সকলকে একযোগে কাজ করতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD