1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
জামালপুরে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে সাংবাদিক আশরাফুল ইসলামের সংবাদ সম্মেলন। - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

জামালপুরে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে সাংবাদিক আশরাফুল ইসলামের সংবাদ সম্মেলন।

  • সময় সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৩৫ পঠিত

মোঃ মোশারফ হোসেন সরকার

জামালপুরে নির্যাতনের অভিযোগ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে! জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. হারুন অর রশীদের বিরুদ্ধে স্থানীয় এক সাংবাদিককে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে!

দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি সাংবাদিক আশরাফুল ইসলাম রোববার (৩০ অক্টোবর ) দুপুরে জামালপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিক আশরাফুল অভিযোগ করে বলেন, পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংবাদ প্রকাশের জের ধরে গত ২৭ অক্টোবর বিকালে একদল সন্ত্রাসী তার উপর হামলা করে। এ ঘটনায় তিনি ১৪ জনকে আসামী করে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেছেন। তেজগাঁও সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. হারুন অর রশীদের প্রত্যক্ষ এবং পরোক্ষ মদদে এই ঘটনা ঘটে।

তিনি জীবনের নিরাপত্তা ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। এ সময় তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে স্বাধীনতা বিরোধী পরিবারের সন্তান বলেও অভিযোগ করেন।

আশরাফুল আরো অভিযোগ করেন, তেজগাঁও সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. হারুন অর রশীদের বাবা ও বড় ভাই রাজাকার ছিলেন। তিনি এ সময় রাজাকারের একটি তালিকাও দেখান।

এ ব্যাপারে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. হারুন অর রশীদ বলেন, সাংবাদিকের উপর হামলার ঘটনা নিন্দনীয়। তিনি ঘটনার সুষ্ঠু তদন্ত এবং হামলাকারীদের শাস্তি দাবি করেন।

এসব বিষয়ে তেজগাঁও সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ বলেন-“আমার পরিবার আওয়ামী লীগের পরিবার। সামনে জাতীয় সংসদ নির্বাচন। আমি যাতে মনোনয়ন না পাই তার জন্য একটি পক্ষ এসব অপপ্রচার করছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD