1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
জাহিন ও রেশমা’র এবারের গান ‘রঙিলা দোয়েল - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ন

জাহিন ও রেশমা’র এবারের গান ‘রঙিলা দোয়েল

  • সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ পঠিত

বিনোদন প্রতিনিধি শুভ শীল

‘কাঞ্চা মন’ গান দিয়েই রেশমা’র আনুষ্ঠানিক গান গাওয়া শুরু। প্রথম গানেই রেশমা ও জাহিন খান পাঁচ মিলিয়ন ছুঁয়ে দিয়েছেন ফেসবুকে ও ইউটিউবে। মানুষের মুখে মুখে এখন ‘কচি লাউয়ের ডগার মতো কাঞ্চা আমার মন, ছুঁয়ো না গো বন্ধু তুমি যখনই তখন’। এই গানে উচ্ছ্বসিত প্রশংসা কুড়িয়েছেন রেশমা ও জাহিন খান। দর্শকরা যেন রেশমার কণ্ঠে বেবী নাজনীনকে খুঁজে পেয়েছেন, এমন মন্তব্য করেছেন শতশত দর্শক। এ-রপর বছরখানেক-এর মধ্যে আরটিভি’র ইয়াং স্টার প্রতিযোগিতায় প্রথম দশে স্থান করে নিয়ে গানপ্রিয়রা চিনে যায় রেশমাকে।
রেশমা’র প্রথম গান রিলিজ হয়েছিলো উর্বশী ফোরাম চ্যানেলে। গানে পারদর্শিতার জন্য উর্বশী গানের সিঁড়ির প্রথম সিজনে রেশমাকে ‘জিনিয়াস ভোকালিস্ট’ পুরস্কার প্রদান করা হয়।

এরপর আরো তিনটি মৌলিক গান মুক্ত হয়েছে রেশমা’র । তৃতীয় সিজনেও রেশমার রয়েছে তিনটি গান। অন্যদিকে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতা থেকে উঠে আসা জাহিন স্টেজমাতানো শিল্পী। অসংখ্য মৌলিক ও কাভার গান রয়েছে তাঁর। দ্বিতীয় সিজনে তিনি ডলি সায়ন্তনী’র সঙ্গে দ্বৈতভাবে ‘রূপললনা’ গান গেয়ে প্রশংসিত হন।

উর্বশী গানের সিঁড়ি’র তৃতীয় সিজনে জাহিন খান ও রেশমার মৌলিক গান ‘রঙিলা দোয়েল’ আগামী ০৮ জানুয়ারি মুক্তি হবে। গানটির রচনা করেছেন সুনামগঞ্জের গীতিকার রামাচরণ, সুর করেছেন জাহিন খান নিজেই। মিউজিক কম্পোজ করেছেন রেজোয়ান শেখ। দ্বৈত এ গানটি তাঁদের আগের গানের মতোই দর্শকনন্দিত হবে বলে তাঁরা আশা করেছেন।

উর্বশী গানের সিঁড়ি’র প্রধান সমন্বয়ক ড. মো. হারুনুর রশীদ বলেন, আমাদের প্রতিটি গান খুব ভালোভাবে বাছাই করা।

এখানে মান শিথিল হওয়ার কোনো সুযোগ নেই। দর্শকরা মনোযোগ দিয়ে শুনলে বুঝবেন যে, নতুন গান সৃষ্টিতে উর্বশী ফোরাম কতটা মনোযোগী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD