1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ঝালকাঠির রাজাপুর মেডিক্যাল মোড়ে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত।আরো তিন সহপাঠী আহত - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

ঝালকাঠির রাজাপুর মেডিক্যাল মোড়ে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত।আরো তিন সহপাঠী আহত

  • সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৬২ পঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে ট্রাকের নীচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী এক স্কুলছাত্র নিহত হয়েছেন। তার বাইকে থাকা আরও তিন সহপাঠী আহত হয়েছেন। ঝালকাঠির-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার মেডিক্যাল মোড় এলাকায় শক্রবার সকাল ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার পর স্থানীয় পথচারী আহত ৪ স্কুল ছাত্রকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাব্বি হাওলাদার(১৫)কে মৃত ঘোষণা করেন। অপর আহতদের মধ্যে গুরুতর অবস্থায় মোঃরাজীব ও ইমরানকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত রনি হাসান রাজাপুরে চিকিৎসাধীন রয়েছে।

জানাগেছে, নিহত রাব্বি হাওলাদার মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। সে উপজেলার সদর ইউনিয়নের মনোহরপুর গ্রামের বশির হাওলাদারের ছেলে। অপর দুই আরোহী মনোহরপুর এলাকার মজনু হাং এর ছেলে ইমরান(১৯) এবং ঝালকাঠি সদর উপজেলার কৃর্তিপাশা এলাকার আবুল ফকিরের ছেলে মোঃ রাজীব (১৯)। আহত ৩জনই নিহত রাব্বির সহপাঠী।

প্রত্যক্ষদর্শী মান্নান সিকদার বলেন, ‘মোটরসাইকেলটি মনোহরপুরের দিক থেকে রাজাপুর বাগড়ী এলাকার দিকে যাচ্ছিল। হঠাৎ সামনে থেকে আসা একটি ট্রাকের নিচে চাপা পড়ে।’ নিহত রাব্বি মোটরসাইকেলে সবার পেছনে বসা ছিলো বলেও তিনি জানান। দূর্ঘটনার পর আশেপাশের লোকজন ঘাতক ট্রাকটির চালক মেহেদী হাসান (২৯) কে আটক করেছে পুলিশে সোপর্দ করেছে।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র বলেন, ‘ট্রাকটির চালককে থানায় নিয়ে আসা হয়েছে। রাব্বির মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD