1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
টেম্পু ও টেক্সির মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ২ - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

টেম্পু ও টেক্সির মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ২

  • সময় বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৪৭ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় সিএনজিচালিত টেম্পু ও টেক্সির মুখোমুখি সংঘর্ষে মো. জসিম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার আরকান সড়কের এন.মোহাম্মদ প্লাস্টিক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, নিহত জসিম বোয়ালখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রঞ্জু টেন্ডল বাড়ির মৃত সুলতান আহমদের ছেলে। দিনমজুরির কাজ করতেন তিনি। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। আহতদের মধ্যে একজন শিশু ও অপরজন মহিলা।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোমদণ্ডী ফুলতল মোড় থেকে আসা টেক্সির সাথে শাকপুরা থেকে আসা টেম্পুর মুখোমুখি সংর্ঘষ হয়। এতে টেক্সি যাত্রী এক শিশু, এক মহিলা ও একজন পুরুষ আহত হন। তাদের উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চমেক হাসপাতালে রেফার করে চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.চন্দ্রিমা বড়ুয়া জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। তারা সবাই আশঙ্কাজনক অবস্থায় ছিলেন। গুরুতর আহতদের নাম-ঠিকানা তাৎক্ষণিক কেউ জানাতে পারেননি।

নিহত জসিমের ছোট ভাই মো. ফারুক বলেন, গোমদণ্ডী ফুলতল মোড় থেকে টেক্সিতে করে শাকপুরা যাওয়ার পথে টেম্পুর সাথে সংর্ঘষ হয়। এতে আহত জসিমকে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এরপর চমেক হাসপাতালে নিয়ে গেলে জসিম মারা গেছেন বলে জানান চিকিৎসক। জসিম দীর্ঘদিন বিদেশে ছিলেন। দেশে এসে দিনমজুরির কাজ করতো।

জসিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর পাঁচলাইশ মডেল থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন। তিনি জানান, রাত ৮ টার দিকে জসিমকে চমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD