1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ডাকাত ও ভূমিদস্যু কথিত সাংবাদিক ভুলুর মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

ডাকাত ও ভূমিদস্যু কথিত সাংবাদিক ভুলুর মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৮৭ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর শহরে ডাকাত,ভূমিদস্যু ও কথিত সাংবাদিক শাহজাহান আলী ভুলুর হুমকি, ধামকি,মিথ্যা মামলা,অপপ্রচার ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন ১০ অক্টোবর রবিবার দুপুর ২ টায় পলাশবাড়ী পৌর শহরের পুরাতন কৃষি ব্যাংক ভবনে অনুষ্ঠিত হয়েছে।

জনাকীর্ণ সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রিয়াসাত রিফফাত নবী মলিন সরকার তার লিখিত বক্তব্যে জানান,আমার বাবা নুনিয়াগাড়ী গ্রামের বাসিন্দা মৃত বিশিষ্ট শিক্ষানুরাগী ও সফল ব্যবসায়ী রশীদুন নবী চান সরকার। আপনারা জানেন, পলাশবাড়ী পৌর শহরে চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ী কথিত সাংবাদিক শাহজাহান আলী ভুলু বিগত ও বর্তমান সময়ে আমার পৈত্রিক সম্পত্তি জবরদখল এবং উক্ত সম্পত্তি নিয়ে আমাকে নানাভাবে হুমকি, ধামকি,মিথ্যা মামলা,অপপ্রচার, মিথ্যাচার করে আমাকে ও আমার পরিবারকে সমাজে হেয় করে আসছে। আর এসবের প্রতিকার দাবীতে আমার এই জনাকীর্ণ সংবাদ সম্মেলন। এ সংবাদ সম্মেলনে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

লিখিত বক্তব্যে তিনি জানান,পৌর এলাকার নুরপুর মৌজার দাগ নং ৪৫১ ও ৪৪৭ দাগে মোট জমি ১’শ ৮ শতাংশ জমির মধ্যে ২৫ শতক জমি দাবীর প্রেক্ষিতে ১৪৪ ও ১৪৫ ধারায় গত ২৮ সেপ্টেম্বর বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গাইবান্ধা মামলাটি খারিজ করে আমাদের পক্ষে রায় প্রদান করেন। পলে লোক লজ্জার ভয়ে রাতের আঁধারে শাহজাহান আলী ভুলু অবৈধভাবে জবরদখল করা ছাপড়া ঘরের স্থাপনা সরিয়ে নেয়। উক্ত ছাপড়া ঘরে শাহজাহান আলী ভুলু বা তার পরিবারের কেউ কখনো বসবাস করে নাই। বিগত সময়ে রাতের আঁধারে অবৈধভাবে উক্ত ছাপড়া ঘর তুলে জবরদখলের পায়তারা করে বিভিন্নভাবে অভিযোগ অব্যাহত রাখে এতে আমার ও আমার পরিবারের মানসম্মান ক্ষুন্ন করছে বটে।

শাহজাহান আলী ভুলু পলাশবাড়ী পৌর শহরের হরিণমারী গ্রামের মৃত লাল মিয়া ফকিরের ছেলে। সে একজন ডাকাত ও মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু ও ফটকাবাজ বটে। এই ভূমিদস্যু ও দাঙ্গাবাজ ব্যক্তির অপর্কম ও মামলা হামলার শিকার হয়ে আজ আমরা পারিবারিক ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্থ হয়ে পড়েছি। বিধায় তাহার উক্ত অপর্কমের প্রতিবাদ জানিয়ে সংশ্লিষ্ট প্রশাসনের কর্তা ব্যক্তিদের নিকট এর প্রতিকারের দাবী করছি। এসময় তিনি আরো উল্লেখ্ করেন যে,আমার প্রতিষ্ঠান ড্রিমল্যান্ড এডুকেশনাল পার্কের ভিতর বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাগণসহ অন্যান্য বিশিষ্ট মনিষীদের ভাষকার্য ভাঙ্গার হুমকি ধামকি প্রদান করায় বিগত ২০১৮ সালে ৭ অক্টোবর পলাশবাড়ী থানায় একটি সাধারন (জিডি নং ২৮২) করি।

সংবাদ সম্মেলনের এসময় পলাশবাড়ী পৌর কাউন্সিলর আসাদুজ্জামান শেখ ফরিদ,শ্রমিকনেতা সুরুজ হক লিটন,বিশিষ্ট ব্যবসায়ী সাজাদুল ইসলাম,ফজলুল করিম প্রধান, মিন্টু খন্দকার,সাবু সরকারসহ স্থানীয় গণমান্যব্যক্তিবর্গ ও উপজেলার সর্বস্তরের গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD