1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ডুলাহাজারার ইউপি সচিব সহ ৫জনের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

ডুলাহাজারার ইউপি সচিব সহ ৫জনের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের

  • সময় বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৭৪ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়াঃ

চকরিয়ায় ইউপি সচিব,উদ্যোক্তা ও গ্রাম পুলিশের উপর পরিকল্পিত হামলার ঘটনায় থাানায় ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।
বুধবার রাতে উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সচিব মো. হুমায়ুন কবির বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছেন।
দায়েরকৃত,মামলায় অত্র ইউনিয়ের ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার রমজান আলীকে ১নং আসামি দেখিয়ে ১১ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।তবে উক্ত মামলায় আরো ৫/৬জনকে অজ্ঞাতনামা আছে বলে দেখানো হয়েছে।
মামলার এজাহার মতে (সংক্ষিপ্ত) বর্ণনা,হামলাকারী অর্থ্যাৎ আসামীরা পরিকল্পিতভাবে এসে সরকারি দপ্তরে কাজে বাধাপ্রদান, ভাংচুর, নগদ টাকা লুট ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নষ্ট করার অভিযোগ আনা হয়েছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওসমান গনি বলেন,ডুলাহাজারার আহত ইউপি সচিব হুমায়ুন কবির বাদী হয়ে থানায় একখানা মামলা রুজু করেছেন।সুতরাং মামলায় জড়িতদের ধরতে পুলিশের একটি দল মাঠে কাজ রয়েছেন।
এদিকে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) কক্সবাজার জেলা ও উপজেলা নেতৃবৃন্দরা ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ সচিবের উপর হামলার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জোরদাবী জানান।অন্যথায় ইউনিয়ন পরিষদে কর্মবিরতীসহ নানা কর্মসূচি দেয়ার হুশিয়ারী দেন।
উল্লেখ্য, ১৯জানুয়ারি বুধবার দুপুর ১টার সময় ইচ্ছেমত জন্মসনদ প্রদানের জোরদাবী প্রত্যাখান করায়,অত্র ইউপির ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার রমজান আলী ও তার দলবলসহ ইউপি সচিব,উদ্যোক্তা ও গ্রাম পুলিশের উপর হামলা চালায়। এসময় সচিব ও গ্রাম পুলিশসহ ৫ জন আহত হয়েছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD