1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
তিন নাতিকে নিয়ে হেলমেট ছাড়া বাইক চালিয়ে আদালতের সম্মুখে নানা - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

তিন নাতিকে নিয়ে হেলমেট ছাড়া বাইক চালিয়ে আদালতের সম্মুখে নানা

  • সময় মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৫ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি:
চট্টগ্রামের বোয়ালখালীতে নাতিদের আবদার পূরণ করতে কোনো ধরণের নিরাপত্তা ছাড়াই বাইকে নিয়ে ঘুরছিলেন নানা। এসময় কালাইয়ার হাট এলাকায় সড়কে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন। তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলেন।তিন নাতিকে নিয়ে হেলমেট ছাড়া নানা বাইক চালিয়ে যাওয়া সময় আদালতের সম্মুখে পড়েন। নানা তাঁর এ ধরণের কর্মকাণ্ড ভবিষ্যতে করবে না মর্মে অঙ্গীকার প্রকাশ করলে ভ্রাম্যমাণ আদালত তাকে সর্তক করেন।
মঙ্গলবার (৮ নভেম্বর) উপজেলার কানুনগোপাড়া, কালাইয়ার হাট ও দাশেরদীঘি এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ইউএনও।
মিনি ট্রাকে ত্রিপল ছাড়াই বালু পরিবহণের জন্য সড়ক পরিবহন আইনে ৪টি মামলায় ৯হাজার ৫০০ টাকা জরিমানা করেন আদালত।

ইউএন মোহাম্মদ মামুন বলেন, উন্মুক্তভাবে বালু পরিবহণ করলে বাতাসে তা উড়ে এসে অন্যান্য চালক, যাত্রী, পথচারীদের চোখে-মুখে পড়ে। এতে বড় ধরণের দূর্ঘটনার আশঙ্কা থাকে। তাই ত্রিপল ছাড়া বালু পরিবহণ করায় ট্রাক চালকদের জরিমানা করা হয়েছে। একই সাথে নিরাপত্তা ছাড়া গাড়ি চালানোয় কয়েকজনকে সর্তক করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD