1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
দক্ষিণ সুনামগঞ্জে আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

দক্ষিণ সুনামগঞ্জে আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

  • সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৪৯ পঠিত

আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেমনের উদ্যোগে যুক্তরাজ্য বিএনপির প্রবীণ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী, দানবীর আলহাজ্ব বশির আহমেদ এর পক্ষ থেকে ২৮ জুন মঙ্গলবার দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা’র আমরিয়া গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত তিন শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণ কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী, ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করেন আশিকুর রহমান আশিক, হাফিজ সাব্বির আহমদ, হাফিজ আব্দুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সজিবুর রহমান সজিব, কাওসার আহমদ জাকারিয়া প্রমুখ। এ সময় গ্রামের প্রবীণ মুরুব্বিরা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জ জেলার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিশেষ করে ১ম বারের বন্যায় সুনামগঞ্জের মানুষ তারা বোরো ফসল হারিয়েছে। ২য় বারের বন্যায় অনেক তাদের ঘর-বাড়ি হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন। এমন দুর্যোগের সময় প্রবাসী আলহাজ্ব বশির আহমেদ ত্রাণ বিতরণ একটি প্রশংসনীয় কাজ। তিনি আরো বলেন, দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব, যে কোন দুর্যোগের সময় তিনির অবস্থান থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন, এবং পুরো বৎসর মানুষকে সাহায্য সহযোগিতা ও রাস্তা ঘাট, মাদ্রাসা, মসজিদ, ইস্কুল, সহ বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা একান্ত ভাবে করে থাকেন। দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর মতো সমাজের বিত্তবানরা স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসলে দরিদ্র মানুষগুলো উপকৃত হবেন। যারা গরিব অসহায় মানুষের কল্যাণে কাজ করেন মানুষ তাদেরকে আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করে।

উপস্থিত সবাই ও ত্রাণপ্রাপ্তরা মহান আল্লাহর দরবারে আলহাজ্ব বশির আহমেদ এর সুস্থ শরীর ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD