1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
দাকোপ রিপোর্টাস ক্লাবের নির্বাচনে সাংগঠনিক পদপ্রার্থী মিজানুর রহমানের পক্ষ থেকে দোয়া চেয়েছেন এন পি এস দাকোপ কমিটি। - DeshBarta
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন প্রিন্সিপাল আমিনুর রহমানের ইন্তেকাল বাচার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৫ লাখ টাকার অনুদান দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

দাকোপ রিপোর্টাস ক্লাবের নির্বাচনে সাংগঠনিক পদপ্রার্থী মিজানুর রহমানের পক্ষ থেকে দোয়া চেয়েছেন এন পি এস দাকোপ কমিটি।

  • সময় রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১২৪ পঠিত

সরদার জুলফিকার আলি দাকোপ।

জমে উঠেছে খুলনার দাকোপের রিপোর্টাস ক্লাবের নির্বাচন।
ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে আগামী ২৫ নম্বেবর অনুষ্ঠিত হতে যাচ্ছে দাকোপ উপজেলা রিপোটার্স ক্লাবের দ্বীবার্ষিক সাধারন নির্বাচন। এই নির্বাচনে সভাপতি পদে তিনজন প্রার্থী প্রতিদদ্বিতায় রয়েছেন এর মধ্যে বর্তমান সভাপতি অনিমেশ বিশ্বাস, রোমান আহম্মেদ ও মোঃবাকের হোসেন।সাধারন সম্পাদক পদেও তিনজন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন এরমধ্যে বর্তমান সাধারন সম্পাদক পাপ্পু সাহা, তপু সরকার, ও রবিউল গাজী।
সহ-সভাপতি পদেও তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন এর মধ্যে বর্তমান সহ-সভাপতি দেবাশীষ বাইন, মোঃবশির গাজী,ও ফয়সাল গাজী।
কোষাদক্ষ পদে একক প্রের্থী হওয়ায় নির্বাচিত হয়েছে মির্জা আলাল, সাংগঠনিক সম্পাদক হিসাবে একজন মনোনয়ন দাখিল করায় খুলনা জেলা এনপিএস সমন্বয়কারী মিজানুর রহমান বিনা প্রতিদ্বিতায় নির্বাচিত হয়েছেন, দপ্তর সম্পাদক পদে একক প্রার্থী হিসাবে উজ্বল মন্ডল বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছে, যুগ্ম সম্পাদাক পদে একক প্রার্থী হিসাবে মোঃ রাসেল কাজী বিনাপ্রতিদ্বিতায় পূনরায় নির্বাচিত হয়েছে। প্রচার সম্পাদক পদে একক প্রার্থী হিসাবে পূনরায় নির্বাচিত হয়েছে আলমগীর হোসেন, এছাড়া কার্য্য নির্বাহী সদস্য পদে দুজন মনোনয়ন প্রত্র দাখিল করেছে তবিয়াজ সরকার ও অরুপ সরকার। এবিষয়ে নিশ্চিত করে উপজেলা সমোবায় অফিস থেকে জানান যে নির্বাচনের সকল প্রস্তুতী শেষ, অবাদ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে।
ইতিমধ্যে নির্বাচন কে সামনে রেখে প্রার্থীরা ভোট যুদ্ধে মেতে উঠেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD