1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
দিনাজপুর চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ গ্রেফতার দুই - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

দিনাজপুর চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ গ্রেফতার দুই

  • সময় মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৭৩ পঠিত

তাজ চৌধুরী স্টাফ রিপোর্টার

দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন ২নং সাতনালা ইউনিয়নের ইসামতি মৌজার ডাঙ্গাপাড়া গ্রামে বরকত আলীর বসতবাড়ির গেট হতে ৪৫০ গ্রাম গাঁজা ও ১নং নশরতপুর ইউনিয়নের দক্ষিণ নশরতপুর মহিলা মেম্বার পাড়া গ্রামের মফির উদ্দিন এর বসত বাড়ি থেকে ১ কেজি গাঁজাসহ পৃথক দুটি অভিযানে ২ জন কে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

মঙ্গলবার (৫ এপ্রিল) মধ্যে রাত ২.৩৫ মিনিটে চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ এর নেতৃত্বে এসআই মোঃ ইমদাদুর রহমান, এসআই মোঃ শাহ্ আলম ও সঙ্গীয় ফোর্সসহ চিরিরবন্দর থানাধীন ২নং সাতনালা ইউনিয়নের ইসামতি মৌজার ডাঙ্গাপাড়া গ্রামে বরকত আলীর বসতবাড়ির গেট হতে ৪৫০ গ্রাম গাঁজা ও ১নং নশরতপুর ইউনিয়নের দক্ষিণ নশরতপুর মহিলা মেম্বার পাড়া গ্রামের মফির উদ্দিন এর বসত বাড়ি থেকে বিশেষ অভিযান চালিয়ে গাঁজা সহ ব্যবসায়ী মোঃ কামাল হোসেন (২৭)ও মোঃ লুৎফর রহমান কে গ্রেফতার করা হয় ।

গ্রেফতার কৃত আসামি হলেন, মোঃ কামাল হোসেন (২৭)), পিতা- মোঃ বরকত আলী সাং-ইসামতি, মোঃ লুৎফর রহমান,পিতা- মৃত্যু মফির উদ্দিন সাং-দক্ষিণ নশরতপুর, সর্ব থানা- চিরিরবন্দর, জেলা–দিনাজপুর।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ এ তথ্যটি জানায়।

তিনি বলেন, চিরিরবন্দর থানা পুলিশের একটি দল মঙ্গলবার মধ্যরাতে চিরিরবন্দর থানাধীন ২নং সাতনালা ইউনিয়নের ইসামতি মৌজার ডাঙ্গাপাড়া গ্রামে বরকত আলীর বসতবাড়ির গেট হতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেন (২৭) ও ১নং নশরতপুর ইউনিয়নের দক্ষিণ নশরতপুর মহিলা মেম্বার পাড়া গ্রামের মফির উদ্দিন এর বসত বাড়ি থেকে বিশেষ অভিযান চালিয়ে গাঁজা সহ মোঃ লুৎফর রহমান(৩৩) কে আটক করে। এসময় মোঃ কামাল হোসেন (২৭) কাজ থেকে ৪৫০ গ্রাম গাঁজা ও মোঃ লুৎফর রহমান(৩৩) কাজ থেকে ১কেজি গাঁজা জব্দ করা হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে পৃথক পৃথক দুটি মামলা দায়ের পূর্বক আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়।

উল্লেখ্য যে, এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD