1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
দিরাই’র কুলঞ্জ ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণ করলেন মুহিম উদ্দিন সরদার মোমেন। - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

দিরাই’র কুলঞ্জ ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণ করলেন মুহিম উদ্দিন সরদার মোমেন।

  • সময় রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৯৩ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের সাকিতপুর গ্রামের বোরহান উদ্দিন সরদারের ছেলে মোমেন একজন সফল ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি বিভিন্ন সমাজসেবী সংগঠনের সাথে যুক্ত প্রচারবিমুখ এ যুবক। জগদল ইউনিয়নের তরুণ সমাজসেবক দৌলতপুর গ্রামের কৃতি সন্তান মুহিম উদ্দিন সরদার মোমেন এর ফুফাতো ভাই মোঃ ফয়ছল আহমেদকে সঙ্গে নিয়ে দিরাই উপজেলার ৯নং কুলঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের রাড়ইল গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাড়ইল, পিতাম্বরপুর, জাংলাবাজ, সালিয়ারগাঁও, নাগের গাঁও ১৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করছেন।

মুহিম উদ্দিন সরদার মোমেন বলেন, বন্যার প্রথম দিনেই আমি গ্রামে-পাড়ায়, মহল্লায়, গিয়েছিলাম বন্যার্ত মানুষকে দেখার জন্য, তাদের আর্তনাদ দেখে নিজেকে অসহায় মনে হচ্ছে, তাত্ক্ষণিক আমি আমার ফেসবুক একটি লাইভ করি আসুন মানবতার হাত বাড়িয়ে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াই। সেই লাইভ দেখে মানবতার হাত বাড়িয়েছেন আমার আত্নীয় স্বজন ও বন্ধুবন্ধব। আমি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে যারা সহযোগিতা করেছেন বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

এ-সময় উপস্থিত ছিলেন কুলঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মঞ্জুর আলম চৌধুরী। মুহিম উদ্দিন সরদার মোমেন এর মামা রাড়ইল গ্রামের কৃতি সন্তান গউস মিয়া চৌধুরী ও আবুল কালাম চৌধুরী ও আবুল হামিদ চৌধুরী।

কুলঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মঞ্জুর আলম চৌধুরী বলেন, আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে সমার্থ অনুযায়ী বন্যার্ত মানুষের পাশে দাড়িয়েছি। এই দুর্দিনে যারা বন্যার্ত অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই, সেই সাথে সমাজের বিত্তবান মানবিক মানুষের দৃষ্টি আকর্ষণ করছি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বন্যার্ত অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD