1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
দিরাই-শাল্লায় বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বোরোধান বীজ বিতরণ - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

দিরাই-শাল্লায় বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বোরোধান বীজ বিতরণ

  • সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৩৮ পঠিত

স্টাফ রিপোর্টারঃ

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে দিরাই-শাল্লা উপজেলার ক্ষতিগ্রস্থ শাল্লার আটগাঁও ও দিরাইয়ের চরনারচর ইউনিয়নের ১ হাজার কৃষকদের মাঝে ৪ হাজার কেজি বোরোধান বীজ বিতরণ করেন সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল।
দিরাইয়ের শ্যামারচর শাহী ঈদগাহ ময়দানে দিরাই-শাল্লা জাতীয়তাবাদী কৃষক দলের যৌথ উদ্যোগে আয়োজিত বীজ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তাহির রায়হান চৌধুরী পাবেল বলেন, ভয়াবহ বন্যায় এ অঞ্চলের মানুষদের নিঃস্ব করে দিয়েছে। মানুষের ঘরে খাবার নেই। কৃষকদের ঘরে বীজ নেই। ধান চাষের জন্যে এই মুহুর্তে কৃষকদের প্রচুর বোরোধান বীজের প্রয়োজন। কিন্তু মানুষের এই দুঃসময়ে সরকার কিছুই করতে পারছেনা। ধানবীজ, সার, গ্যাস-বিদ্যুৎ দিতে সরকার ব্যর্থ হয়েছে। দেশের কৃষক ও কৃষিকে আমাদের বাঁচিয়ে রাখতে হবে। বিএনপি এই দেশের জনগণ, গরীব-দুঃখী, কৃষক-জনতার দল। মানুষের সকল অভাব-অভিযোগ, দুর্যোগ-দুর্বিপাকে বিএনপির নেতা-কর্মীরাই এগিয়ে আসছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আমরাও সাধ্যমতো কৃষকদের পাশে দাঁড়িয়েছি। তিনি সিলেটের ক্ষতিগ্রস্থ কৃষকদের পাশে দাঁড়াতে সমাজের সকল বিত্তবানদের প্রতি ও আহবান জানিয়েছেন।
শাল্লা উপজেলা কৃষকদল নেতা মাহতাব মিয়ার সভাপতিত্বে ও ইমতিয়াজ মনির এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য হুমায়ুন কবির তালুকদার,দিরাই পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,দিরাই উপজেলা কৃষক দল নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান তালুকদার, উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক মানিক মিয়া তালুকদার,দিরাই উপজেলা যুবদলের সাবেক সভাপতি বাবুল সর্দার,জেলা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক শামীম আহম্মদ,পৌর বিএনপির সাবেক সাংগঠনিক ইকবাল আহমদ,শাল্লা উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ,দিরাই উপজেলা যুবদল এর সিনিয়র যুগ্ম আহবায়ক লিপন হাসান চৌধুরী, দিরাই পৌর যুবদলের আহবায়ক মহিউদ্দিন মিলাদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর জুয়েল তালুকদার,পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম চৌধুরী,শাল্লা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রুবেল আহমদ দুলাল,শাল্লা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল মজিদ,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ব্রজেশ রঞ্জন চৌধুরী, যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক,শাল্লা উপজেলা যুবদল নেতা,মাসুদ আল কাউসার, সাইফুর রহমান প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD