1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
দুই ছাত্রীকে নির্যাতন এবং বিবস্ত্র করে ভিডিও ভাইরালের হুমকি দিল ছাত্রলীগ নেত্রী তামান্না জেসমিন রিভা - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

দুই ছাত্রীকে নির্যাতন এবং বিবস্ত্র করে ভিডিও ভাইরালের হুমকি দিল ছাত্রলীগ নেত্রী তামান্না জেসমিন রিভা

  • সময় বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৪১ পঠিত

ডেক্স রিপোর্ট

রাজধানীর ইডেন কলেজে দুই ছাত্রীকে আবারো নির্যাতনের হুমকি দিয়েছেন ইডেন কলেজ ছাত্রলীগের সন্ত্রাসী সভাপতি তামান্না জেসমিন রিভা। ছাত্রীদের রুমে গিয়ে অকথ্য গালি ও হুমকির একটি অডিও ফাঁস হওয়ার পর ক্ষুব্ধ হয়ে দুই ছাত্রীকে নিজের রুমে ডেকে নিয়ে বিবস্ত্র করে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকি দেন তিনি। তখন ওই দুই ছাত্রীকে সাড়ে ছয় ঘণ্টা দাঁড় করিয়ে রেখে নির্যাতন করেন রিভা।

বেলা ১১টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত দুই ছাত্রীকে হলের একটি কক্ষে আটকে রাখেন ওই ছাত্রলীগ নেত্রী। পরে কলেজ অধ্যক্ষ ও হলের প্রাধ্যক্ষ গিয়ে তাদের উদ্ধার করেন। ভুক্তভোগী ওই ছাত্রী নির্যাতনের বর্ণনা দিয়ে একটি অডিও ক্লিপ গণমাধ্যমের কাছে পাঠান।

ইডেন কলেজের রাজিয়া বেগম ছাত্রীনিবাসের একটি কক্ষে এ নির্যাতন করা হয়। পরে হলের প্রাধ্যক্ষ নারগিস রুমা গিয়ে ওই দুই ছাত্রীকে উদ্ধার করেন। ভুক্তভোগী দুই শিক্ষার্থীর নাম রুপা ও মিথিলা।

নির্যাতনের বর্ণনা দিয়ে তারা বলেন, আমাকে সে (রিভা) অনেক হুমকি দিচ্ছে, অনেক গালাগালি করছে যাতে এটা (ছাত্রীদের হুমকি দেওয়া রিভার রেকর্ড) কে করাইছে আমি যেন বলি। আসলে আমি বাধ্য হয়েই রেকর্ডটি করেছিলাম। কারণ প্রতিদিন প্রোগ্রামে যাওয়ার জন্য উনি অনেক কথা বলত। অসুস্থ থাকলেও প্রোগ্রামে যেতে বলত। আমাকে রিভা হুমকি দিয়েছে যে, তুই কীভাবে ইডেন কলেজ থেকে পাস করে বের হোস আমি দেখব। আমাকে হুমকি দিয়ে বলছে যে, তোদের বিবস্ত্র করে ভিডিও করে ভাইরাল করে দেব।

তারা বলেন, নির্যাতন করে আমাদের কাছ থেকে মিথ্যা স্বীকারোক্তি নেওয়া হয়। তখন মিথ্যা স্বীকারোক্তির একটি লিখিত কাগজ পড়তে বলেন রিভা। তিনি সেটি রেকর্ড করেন। পরে হলের প্রাধ্যক্ষ নারগিস রুমা তাদেরকে উদ্ধার করেন।

এ বিষয়ে জানতে ছাত্রলীগ নেত্রী রিভাকে একাধিকবার ফোন করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

এর আগে ফাঁস হওয়া অডিওতে দুই ছাত্রীকে অকথ্য ভাষায় গালাগালের ঘটনায় ক্ষমা চেয়েছিলেন ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা। গত ১৯ আগস্ট রাতে ফেসবুক পোস্টের মাধ্যমে ক্ষমা চান তিনি।

ফেসবুকে তিনি লিখেন, ইডেন কলেজ ছাত্রলীগের প্রতিটি কর্মীর সঙ্গে আমার আত্মার সম্পর্ক। এরা আমার পরিবারের সদস্য ছাড়া অন্য কিছু নয়। একান্ত ব্যক্তিগত পরিবেশে হলেও দায়িত্বশীল জায়গা থেকে অসংযত ভাষার প্রয়োগ আমার অপরাধ হয়েছে বলে আমি স্বীকার করছি। বাংলাদেশ ছাত্রলীগ আমাকে এমন শিক্ষা দেয় না, তাই সংগঠনের প্রতি আমি ক্ষমাপ্রার্থী। নিজের ভুল বুঝতে পেরে ফেসবুকের মাধ্যমে ক্ষমা চাওয়ার পরও পুনরায় দুই ছাত্রীকে নির্যাতন করেছেন বলে অভিযোগ উঠেছে রিভার বিরুদ্ধে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD