1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
দুমকিতে কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

দুমকিতে কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন

  • সময় রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৪৩ পঠিত

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে দূর্ণীতি ও নারী কেলেংকারীর অভিযোগ এবং শিক্ষিকার সাথে অনৈতিক সম্পর্কের একটি অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়াকে কেন্দ্র করে আজিজ আহম্মেদ কলেজের অধ্যক্ষ আহসানুল হকের দ্রুত অপসারণ দাবিতে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

রবিবার (১৪ আগস্ট) সকালে উপজেলার মুরাদিয়া বোর্ড অফিস বাজারের কলেজ গেট সড়কে শতাধিক শিক্ষার্থী প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। এসময় শিক্ষার্থীদের মধ্যে বক্তৃতা করেন, প্রথম বর্ষের শিক্ষার্থী তাজবি, সানিয়া আক্তার, সানাউল, দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বেলাল হোসেন, বিথী আক্তার প্রমুখ। এসময় শিক্ষার্থীরা তাদের বক্তব্যে জাল-জালিয়াতি, সীমাহীন অনিয়ম-দুর্নীতি ও সহকর্মী কলেজ শিক্ষিকার সাথে পরকিয়া ও সাম্প্রতিক কলরেকর্ড ভাইরাল হওয়ায় অভিযুক্ত অধ্যক্ষ আহসানুল হকের দ্রুত অপসারণ দাবি করেছেন এবং যতক্ষণ তাকে অপসারণ না করা হবে ততক্ষণ পর্যন্ত ক্লাস বর্জন ও কঠিন কর্মসূচির ঘোষণা দেন।
উল্লেখ্য, কলেজ অধ্যক্ষ আহসানুল হকের বিরুদ্ধে নিয়োগ জালিয়াতি, কলেজের অর্থ আত্মসাৎ, সহকর্মী এক শিক্ষিকার সাথে পরকিয়াসহ নারী কেলেংকারীর একাধিক অভিযোগ রয়েছে। অতি সম্প্রতি সংখ্যালঘু সম্প্রদায়ের এক শিক্ষিকার সাথে অনৈতিক সম্পর্কের একটি অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুণ্নসহ শিক্ষার্থীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
এছাড়াও অভিভাবক ও এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে অভিযুক্ত অধ্যক্ষ আহসানুল হকের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD