1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
দুমকিতে দোকান ভাংচুর ও মালামাল লুটের প্রতিবাদে ব্যবসায়ীর মানববন্ধন - DeshBarta
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠিত পটিয়ায় পাউবো’র ১১শ ৫৮ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। প্রধানমন্ত্রীর চট্টগ্রামের জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে – মুহাম্মদ বদিউল আলম ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা

দুমকিতে দোকান ভাংচুর ও মালামাল লুটের প্রতিবাদে ব্যবসায়ীর মানববন্ধন

  • সময় শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৫৩ পঠিত

দুমকি (পটুয়াখালী)প্রতিনিধিঃ দুমকির পিরতলা বাজারের ব্যবসায়ী ও বনিক সমিতির পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ নাসির উদ্দিন খানের দোকান ঘর ভাংচুর ও মালামাল লুটের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে পিরতলা বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।
শনিবার বেলা ১১.০০ টায় পিরতলা বাজার জামে মসজিদের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এ সময় লিখিত বক্তব্যে মোঃ নাসির উদ্দিন খান বলেন, আমি দীর্ঘদিন যাবৎ শ্রীরামপুর ইউনিয়ন পরিষদের জমি লীজ নিয়ে ভিটি ভাড়া দিয়ে ব্যবসা করে আসছি। কিন্তু চলতি বছরের টাকা জমা দিতে গেলে অত্র ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম তা গ্রহন করেননি। হঠাৎ গত শুক্রবার সন্ধ্যার সময় অভিযুক্ত শহিদুল ইসলাম তার দলবল নিয়ে আমার অনুপস্থিতিতে দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে। এ সময় উপস্থিত ছিলেন পিরতলা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আবুল হোসেন, শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এম শহিদুল ইসলাম খলিল, বনিক সমিতির সহ সভাপতি জাকির হোসেন সহ সমিতির অনান্য নেতৃবৃন্দ।
এ বিষয়ে অভিযুক্ত শহিদুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, আমি দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম সাহেবের মধ্যস্থতা ও অনুমতি নিয়ে এবং নাসির উদ্দিনের স্বীকারোক্তি অনুযায়ী চলার জন্য ৩ ফুট পথের ব্যবস্থা করেছি মাত্র।
দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান বলেন, এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান ও দুমকি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার মধ্যস্থতায় ও সংশ্লিষ্ট নাসির উদ্দিন খানের উপস্থিতিতে মানবিক কারনে শহিদুল ইসলামকে চলার জন্য ৩ ফুট পথের ব্যবস্থার সিদ্ধান্ত হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD