1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
নগর ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:২০ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

নগর ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • সময় শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ২১৪ পঠিত

ইদু খান স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে খালিয়াজুরী উপজেলার আওয়ামীলীগের কোষাধ্যক্ষ, ৪নং নগর ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বাবু হরিধন সরকার এর নিজ বাড়িতে নৌকার পক্ষে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনী প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন,
৪নং নগর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি অজিত বরন সরকার।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদের সদস্য ও নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সদস্য ও খালিয়াজুরী উপজেলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, জনাব আবু ইসহাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও খালিয়াজুরী উপজেলার ভাইস চেয়ারম্যান বাবু সুমন চক্রবর্তী। আরো উপস্থিত ছিলেন, খালিয়াজুরী উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক। আরো উপস্থিত ছিলেন, খালিয়াজুরী উপজেলা ও নগর ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ গ্রামের ভোটাররা।

সভায় আওয়ামীলীগ নেতারা সংক্ষিপ্ত বক্তব্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বাবু হরিধন সরকার এর পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানান।

নগর ইউনিয়নে পুনরায় নৌকার বিজয়কে ধরে রাখতে সভা-সমাবেশ ও গণসংযোগে যোগ দিচ্ছেন উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীসহ সমর্থকরা।

আসন্ন ৪নং নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী, বর্তমান সফল চেয়ারম্যান, বাবু হরিধন সরকার প্রতিদিনই ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতি প্রতিটি গ্রাম হবে শহর তা বাস্তবায়নের জন্য জনগনকে পাশে রেখে তাদের চাহিদাকে গুরুত্ব দিয়ে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা করে যাচ্ছেন হরিধন সরকার।

নগর ইউনিয়নের ভোটারদের সাথে কথা বললে তারা বলেন, বাবু হরিধন সরকার আগামীর পরিকল্পনা দিয়ে পরিবর্তন করতে চান গোটা সমাজ ব্যবস্তাকে। তার উন্নয়নের ছোয়া লেগেছে প্রতিটি ওর্য়াডে। অত্র ইউনিয়নে উন্নয়নমূলক কাজ হয়েছে বিধায় পুনরায় হরিধন সরকার কে আবারও ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

নগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী হরিধন সরকার বলেন, আমি রাজনীতি করে সাধারণ মানুষের জন্য সেবামুলক কাজ করে যেতে চাই। মানুষের মধ্যে নিজেকে সর্বদাই সেবার ব্রত নিয়ে তাদের পাশে থাকতে চাই। আমি আমার কর্মকান্ডে নিজেকে বিলিন করতে চাই নগর ইউনিয়ন পরিষদের জনসাধারণের মাঝে। সর্বশেষ নগর ইউনিয়নের সর্বসাধারণ জনগণকে বলতে চাই, উন্নয়নের শপথ নিন,
নৌকা মার্কায় ভোট দিন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD