1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
নারায়ণগঞ্জে ৪র্থ বারের মতো বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিনামুল্যে চক্ষু চিকিৎসা সম্পন্ন - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

নারায়ণগঞ্জে ৪র্থ বারের মতো বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিনামুল্যে চক্ষু চিকিৎসা সম্পন্ন

  • সময় মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৪৪ পঠিত

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে সোনারগাঁ উপজেলা হোসেন পুর তোফাজ্জল মেম্বারের বাড়িতে ১৬ জুলাই রোজ শনিবার দিনব্যাপী বিনামুল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বুলবুলের সঞ্চালনায় এবং এম এ মহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী।
উদ্বোধক ছিলেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলী।
উদ্বোধনী বক্তব্যে মুহাম্মদ আলী বলেন,দেশ থেকে দেশান্তরে মানবতার সেবায় ছুটে চলা এক অদম্য সংগঠনের নাম হলো বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন, যার কাজ হলো সবসময় সমাজের অসহায় নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানো।
তিনি আরও বলেন, একজন মানুষের জন্য সুস্থ থাকাটাই হলো সবচেয়ে জরুরী। কিন্তু সমাজের এমন অনেক মানুষ আছে যারা অর্থের অভাবে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না, তাই এই উদ্যোগের সাথে সমাজের সকল বিত্তশালীরা সম্পৃক্ত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আশা ব‍্যক্ত করেন তিনি।
প্রধান অতিথির বক্তব্য মাহমুদা আক্তার ফেন্সী বলেন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের যে কাজ করছে তা সত্যিই অনেক প্রশংসনীয়। তাই আমি সংগঠনের সকল কাজের সাথে একাত্বতা প্রকাশ করে সবসময় পাশে থাকার অঙ্গীকার বদ্ধভাবে থাকার আশা ব‍্যক্ত করেন তিনি।
এই সময় উপস্থিত ছিলেন, হোসেন পুর এসপি ইউনিয়ন ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ আব্দুল লতিফ, সাবেক ২ নং ওয়ার্ড মেম্বার মোঃ তোফাজ্জল হোসেন, নারায়ণগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি মোঃ শফিকুল ইসলাম বকুল, সহ সভাপতি মাহফুজুর রহমান মাহফুজ, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক পারভেজ আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক হ‍্যাপী আক্তার, সদস্য মিতু আক্তার, ফাহিম ইসলাম প্রমুখ।
উক্ত চিকিৎসা সেবা অনুষ্ঠানে প্রায় ১৫০ জন রোগীকে বিনামুল্যে সেবা ও ওষুধ প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD