1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠিত - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠিত

  • সময় বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৭১ পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

কর্নফুলী উপজেলার শিকলবাহা ৪ নং ওয়ার্ডস্থ নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠনকল্পে এক সাধারণ সভা ২৬ নভেম্বর ২০২২, শনিবার রাত ৮ ঘটিকায় পরিষদের আহবায়ক মুহাম্মদ ইউনুস এর সভাপতিত্বে ও সচিব মুহাম্মাদ এরফানুল হক এর সঞ্চালনায় পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক, নূরানী পাড়া জামে মসজিদ পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ও ডায়মন্ড সিমেন্টের ডেপুটি ম্যানেজার আলহাজ্ব মুহাম্মদ মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূরানী পাড়ার সর্দার আলহাজ্ব নুরুল ইসলাম ও খায়ের আহমদ।
প্রধান অতিথির বক্তৃতায় আলহাজ্ব মোশারফ হোসেন বলেন কিশোর গ্যাং মুক্ত, মদন জুয়া মুক্ত,ইভটিজিং ও অসামাজিক কার্যকলাপ মুক্ত আধুনিক সুশিক্ষিত সমাজ গঠন ও বাস্তবায়ন সময়ের দাবি। এই কাজকে বাস্তবায়ন করতে হলে সচেতন যুবসমাজকে এগিয়ে আসতে হবে।নব গঠিত নূরাণী পাড়া সমাজ কল্যাণ পরিষদের সকল নেতা ও কর্মীবৃন্দ আশাকরি সুন্দর ও অসামাজিক কার্যকলাপমুক্ত সুশৃঙ্খল সমাজ বিনির্মানে সফল হবেন।
নূরানী পাড়ার সর্বস্তরের মহল্লাবাসির উপস্থিতিতে, সর্বসম্মতিক্রমে ও কন্ঠভোটে মুহাম্মদ শাহাদাৎ হোসেন রাসেলকে সভাপতি ও মুহাম্মদ এরফানুল হককে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ ২০২৩-২৪ গঠন করা হয়।
কার্যকরি পরিষদের অন্যান্য সদস্যরা হলেন সি. সহ সভাপতি-মুহাম্মদ নজরুল ইসলাম, সহ সভাপতি -মুহাম্মদ মহিউদ্দিন, সহ সাধারণ সম্পাদক সেকান্দর আলম,অর্থ সম্পাদক মুহাম্মদ হারুন, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নাহিদ, সহ সাংগঠনিক সম্পাদক ইমরানুল ইসলাম রাকিব, দপ্তর সম্পাদক সাদিকুল হোসেন রিফাত, সহ দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম সজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইরফানুল ইসলাম সাকিব,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ সোহেল, শিক্ষা বিষয়ক সম্পাদক মুহাম্মদ শহিদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক জানে আলম পারভেজ, ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন রাকিব, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, কার্যকরী সদস্যরা হলেন মাওলানা ইব্রাহিম, শফিউল আলম, আবু কালাম, আব্দুল আজিজ, মুঃ ইসহাক, নেজাম উদ্দিন, আব্দুল করিম, মুঃ ইকবাল, আব্দুল শুক্কুর, আবু তাহের মধু, বেলাল হোসেন সিফাত, মুঃ মানিক, মোজাম্মেল হোসেন সুমন,নাঈম উদ্দিন, ওয়াসিকুল ইসলাম আজাদ, হাফেজ আহাম্মদ, মুঃ ইদ্রিস, আরমান হোসেন, দুলাল হোসেন, মুঃ মামুন, তানবীর হোসেন রানা, জাহিদুল ইসলাম খোকা, এনাম হোসেন, ওয়াহিদুল আলম সিফাত, তৌহিদুল আলম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD