1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
নোয়াখালী হাতিয়ায় আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

নোয়াখালী হাতিয়ায় আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • সময় শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৩০ পঠিত

মোঃ কেফায়েত উল্যাহ,হাতিয়া উপজেলা প্রতিনিধিঃ

নোয়াখালীর হাতিয়া উপজেলায় দুর্গোৎসব’কে কেন্দ্র করে সর্বস্তরের জন প্রতিনিধি ও সুধীজনদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আয়েশা ফেরদৌস এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম পিপিএম, হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মুর্শেদ, হাতিয়া পৌরসভা মেয়র কেএম ওবায়েদ উল্লাহ বিপ্লব ও সহকারী পুলিশ সুপার (হাতিয়া সার্কেল) মোঃ আমান উল্যাহ্। এছাড়াও বক্তব্য রাখেন চরঈশ্বর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আজাদ সহ অন্যান্যরা। মতবিনিময় সভায় বক্তাতারা হিন্দুসম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসবে শান্তি বজায় রাখতে সবরকমের সহযোগিতার আশ্বাস দেন।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেনের সভাপতিত্বে এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আইনশৃঙ্খলা বিষয়ক এ মতবিনিময় সভায়- হাতিয়ার দীর্ঘকালের ইতিহাস ঐতিহ্য তুলে ধরে বিশেষ অতিথির বক্তব্যে সহকারী পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম পিপিএম বলেন, নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর হাতিয়া উপজেলার ইতিহাস দীর্ঘ দুই’শ থেকে তিন’শ বছরের পুরোনো।

এ দ্বীপের খ্যাতি রয়েছে বহু আগে থেকে। এ হাতিয়া যেমন-ই ছিল আলোচিত ঠিক তেমনি সমালোচিতও ছিল। তিনি বলেন, মূল ভূখণ্ড থেকে দূরে হলেও এ দ্বীপ উপজেলায় শিক্ষার হার এবং মান অনেক বেশি, আটাশ’শ বর্গ কিলোমিটারের এ দ্বীপ আয়তনের দিক দিয়েও জেলার চেয়ে বেশি। যেকোনো শৃঙ্খলা রক্ষায় জনপ্রতিনিধিদের ভূমিকা তুলে ধরে পুলিশ সুপার বলেন-জনপ্রতিনিধিরা যদি সঠিক ভাবে দায়িত্ব পালন করেন তাহলে মাদক,ইভটিজিং, বাল্য বিয়ে,কিশোর গ্যাং ও আইন-শৃঙ্খলা রক্ষা করা সম্ভব আর এর জন্য সর্ব প্রথম আগে আমাকে ঠিক হতে হবে। তাহলে পরে আমি জনগণের সাথে কাজ করতে পারবো।

এ সময় মসজিদ-মাদ্রাসা, কলেজ ও স্কুলের প্রধানগন, পূজা কমিটির সভাপতি-সম্পাদক ও বিভিন্ন সংগঠনের সদস্য সহ সাংবাদিক’রা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD