1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ন্যাড ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. জুলকারনাইন চৌধুরীকে মুক্তিযোদ্ধা পরিবারের শুভেচ্ছা - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৫ অপরাহ্ন

ন্যাড ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. জুলকারনাইন চৌধুরীকে মুক্তিযোদ্ধা পরিবারের শুভেচ্ছা

  • সময় রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৭৮ পঠিত

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ
চটগ্রামের পটিয়া উপজেলায় মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ কারী বীর মুক্তিযোদ্ধাদের সন্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদানের এক মহতী কার্য্যক্রম গ্রহণ করেছেন মানবিকতায় অনন্য ন্যাড ফাউন্ডেশনের চেয়ারম্যান ডক্টর জুলকার নাইন চৌধুরী জীবন।

এ পর্যায়ে পটিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহন কারী শহীদ,মরহুম ও জীবিত বীর মুক্তিযোদ্ধাদের তালিকা প্রনয়ন করে এ সন্মাননা দেওয়া হচ্ছে।
এর ধারাবাহিক কার্যক্রমের আওতায় গতকাল শনিবার (৭ই জানুয়ারী)বিকেল ৩টায় উপজেলার কুসুমপুরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এক আনুষ্টানিক সভার মধ্য দিয়ে সরকারি গেজেট ভূক্ত ২২জন মুক্তিযোদ্ধাকে এ সম্মাননা ও উপহার প্রদান করা হয়েছে এর মধ্যে ফাউন্ডেশনের পক্ষ থেকে স্বর্গীয় বীর মুক্তিযোদ্ধা বৃন্দাবন নাথকে মরনওোর সম্মাননা প্রদান ও উপহার প্রদান করা হয়েছে।এ আনুষ্টানিক সম্মাননা অতিথির হাত থেকে গ্রহন করেছেন বীর মুক্তিযোদ্ধার সহধর্মীনি ললিতা দেবী(৮১)।
মানবিক অনন্যা এ সম্মাননা হাতে পেয়ে বীর মুক্তিযোদ্ধা বৃন্দাবন নাথের পরিবারের পক্ষ থেকে মানবিকতায় ন্যাড ফাউন্ডেশনের চেয়ারম্যান ড.জুলকারনাইন চৌধুরী জীবনকে ধন্যবাদ, শুভেচ্ছা, অভিনন্দন সহ তার সুস্বাস্হ্য কামনা জানিয়ে এক বার্তায় জানা যায়।
সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধারা হলেন,মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম জননেতা এস. এম. ইউসুফকে মরনওোর সম্মাননা,বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম. আবদুল মতিন চৌধুরী, চৌধুরী মাহাবুবুর রহমান, রফিকুল আলম চৌধুরী, মোঃ নুরুল ইসলাম, ফজল আহমদ চৌধুরী, বাদশা মিঞা, বীর মুক্তিযোদ্ধা বৃন্দাবন নাথ’কে মরনওোর সম্মাননা, বীর মুক্তিযোদ্ধা কবির আহমেদ, খায়ের আহমদ, গাজি মোঃ আবুল কাসেম, আবদুল মান্নান, মোঃ আলী আহামদ, নুর মোহাম্মদ, মোহাম্মদ নুরুল আলম, শেখ বদিউল আলম, মোহাম্মদ ইছহাক, আহমদ ছগির, মোঃ আবুল কাশেম চৌধুরী, মোঃ নুরুল আলম, আবদুল গফুর এবং মোঃ আবু তাহের প্রমুখ।

নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের প্রধান জনসংযোগ কর্মকর্তা আসিফ ইকবালের পরিচালনায় এবং অন্যতম উপদেষ্টা কাজী মোর্শেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা, ৬নং কুসুমপুরা ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান জাকারিয়া ডালিম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান, ইব্রাহিম আকতারী, ফাউন্ডেশনের অর্থ সচিব নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর মেম্বার, ডাঃ জাহাংগীর, পটিয়া উপজেলা যুবলীগ নেতা ইউছুপ খান, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা আবদুল কাদের,ইউনিয়ন যুবলীগ নেতা রাশেদ খান নিলয়,আরাফার জুয়েল, আরাফাত সানি ও মারুফ প্রমুখ।
উল্লেখ্য সভা শেষে বীর মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী শীত বস্ত্র ছাদর ও মাবলা পরিদান করিয়ে সম্মাননা ক্রেষ্ট হাতে তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি ও অন্যান্য অতিবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD