1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটিয়ায় গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপ'র উদ্বোধন - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৮ পূর্বাহ্ন

পটিয়ায় গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপ’র উদ্বোধন

  • সময় সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

পটিয়া শান্তির হাট কুসুমপুরা স্কুল গেট সংলগ্ন আহমদ নবী মার্কেটে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপ ।

১৫ই জানুয়ারি রবিবার সকালে ফিতা কাটার মাধ্যমে এটির উদ্বোধন করা হয় , এই সময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া প্রাবাসী সমিতির সভাপতি লায়ন মোঃ আবু ছালেহ্ , বিশেষ অতিথি ছিলেন পটিয়া প্রাবাসী সমিতির সাধারণ সম্পাদক আরিফ উদ্দীন বাবু, অর্থ সম্পাদক দিদারুল ইসলাম,দপ্তর সম্পাদক এহসানুল হক বাবু, এবং আরো উপস্থিত ছিলেন মোজাম্মেল হক, আলী আবছার ও দোকানের প্রোপাইটর জামাল উদ্দীন বাদশা ও জহুরুল হক সাহেবের ছেলে সহ বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অতিথিরা বক্তব্য প্রদানকালে বলেন, শান্তির হাটে গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপের যাত্রা শুরুর মধ্য দিয়ে শান্তির হাট ব্যবসায়ী ও বাসিন্দাদের দীর্ঘদিনের আশা পূরণ হবে এবং কম দামে ভালো মানের খাবার পাবে।

এবং দোকানের মালিকরা জানান তাদের মূল লক্ষ্য উদ্দেশ্য স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশন এর মাধ্যমে মানুষের সেবা দেওয়া ব্যবসা নয়, তাদের খাবার স্বাস্থ্য সম্মত ঘরোয়া পরিবেশে তৈরি, অন্যান্য দোকানের তুলনায় খুব কম দামে তারা খাবার সরবরাহ করবে।

স্থানীয়রাও খুব আনন্দিত । ইনশাআল্লাহ গুড ডে ফার্স্ট ফুড এন্ড কফি শপের গুণ গত মান ভালো হবে। সেই প্রত্যাশায় গুড ডে ফার্স্ট ফুড এন্ড কফি শপের জন্য দোয়া ও শুভকামনা রইল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD