1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটিয়ায় দুই সন্তানের জননীর পরকিয়া প্রেমের জের গ্রেফতার-২ - DeshBarta
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রিন্সিপাল আমিনুর রহমানের ইন্তেকাল বাচার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৫ লাখ টাকার অনুদান দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কৃষকের ঘরে ঘরে এখন ধান কেটে ঘরে তোলার আনন্দ বোয়ালখালীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থানে অধিকারী হলেন মোঃ তুহিন ইসলাম এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট

পটিয়ায় দুই সন্তানের জননীর পরকিয়া প্রেমের জের গ্রেফতার-২

  • সময় রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ২৯৯ পঠিত

নিজস্ব সংবাদ দাতাঃ- চট্টগ্রামের পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের আজিমপুর গ্রামেরশেখ মোহাম্মদ পাড়া এলাকার সিএনজি চালক নুরুল আবছারের স্ত্রী পরকিয়া করার অভিযোগে পুলিশ দুই যুবককে গ্রেফতার করেছেন। তারা হলেন- কচুয়াই ফারুকী পাড়া এলাকার প্রদীপ সিকদারের পুত্র রাহুল সিকদার সায়েম (২৫) ও ভাটিখাইন ইউনিয়নের করল গ্রামের আবু তাহেরের পুত্র মো. ইউনুছ (২৬)। রবিবার ভোরে চট্টগ্রাম নগরীর বহর্দ্দারহাট কালারপোল এলাকার একটি বাসা থেকে পটিয়া থানাপুলিশ তাদের দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

জানা গেছে, উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের নাইখাইন গ্রামের মোস্তফিজুর রহমানের কন্যার সঙ্গে ২০১৪ সালে কচুয়াই ইউনিয়নের শেখ পাড়া গ্রামের আবদুলকাদেরের পুত্র নুরুল আবছারের বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এককন্যাসন্তান রয়েছে। এর মধ্যে দুই সন্তানের জননী আছমা বেগম নিপা (২৭)কচুয়াই ফারুকী পাড়া গ্রামের রাহুল সিকদারের সঙ্গে পরকিয়া প্রেমে জড়িয়েপড়েন। বিষয়টি জানাজানি স্বামী গাড়ি চালক নুরুল আবছারের সঙ্গে আছমার পারিবারিক অশান্তি শুরু হয়। এক পর্যায়ে স্বামীর পরিবার ছেড়ে চলতি বছরের ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় উধাও হয়ে যায়। এ ঘটনায় স্বামী বাদী হয়ে পটিয়া থানায় একটি অভিযোগ করলেও পুলিশ উদ্ধার করতে পারেনি। পরবর্তীতে পটিয়াসিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গাড়ি চালক নুরুল আবছার বাদী হয়েরাহুল সিকদার, আছমা বেগম নিপা, পারভীন আকতার, শ্যালী আকতার, মো. ইউনুছ,মো. ফারুককে বিবাদী করে একটি মামলা করা হয়। শুনানী শেষে বিজ্ঞ বিচারক এটিমামলা হিসেবে রেকর্ড করতে পটিয়া থানার ওসিকে নির্দেশ দেন। এর প্রেক্ষিতে পুলিশ মামলাটি রেকর্ড করে দীর্ঘ ২ মাস ১৮ দিন পর রাহুল, মো. ইউনুছ ও আছমা বেগমকে গ্রেফতার করেছে।
পটিয়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলাম জানিয়েছেন, পরকিয়া করে দুই সন্তানের জননী গাঢাকা দেওয়া সংক্রান্তে আদালতে একটি মামলা হলে পরবর্তীতে অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়েছে। নুরুল আবছার জানান, আসমা বেগম নিপা আমার স্ত্রী পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে রাহুল সিকদার সায়েম এর সাথে পালিয়ে যায়, কিন্তু তাদের পরিবার আমাকে হয়রানি করতে নানান ষড়যন্ত্র করে আমি আদালতে মামলা রুজু করলে অবশেষে আসমা বেগম নিপা এবং তার কথিত প্রেমিক রাহুলসহ ইউনুস কে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD