1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটিয়ার আশিয়ায় এক ব্যাক্তিকে মিথ্যা মামলা দিয়ে দিয়ে হয়রানি ও প্রাণনাশের হুমকি'র অভিযোগ - DeshBarta
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠিত পটিয়ায় পাউবো’র ১১শ ৫৮ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। প্রধানমন্ত্রীর চট্টগ্রামের জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে – মুহাম্মদ বদিউল আলম ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা

পটিয়ার আশিয়ায় এক ব্যাক্তিকে মিথ্যা মামলা দিয়ে দিয়ে হয়রানি ও প্রাণনাশের হুমকি’র অভিযোগ

  • সময় রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৪৪ পঠিত

ষ্টাফ রিপোর্টারঃ পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নে মোহাম্মদ দেলোয়ার (৩৭) কে মিথ্যা মামলা দিয়ে দিয়ে হয়রানি ও প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে।এব্যাপারে পটিয়া থানায় একটি অভিযোগ করা হয়েছে। মামলার অভিযোগ সুএে জানা যায়,বিবাদী শেখ তাহের (৪৫) পিতা – আবদুল মোনাফ,২/ মোঃ নজরুল (৫০) পিতা অজ্ঞাত, ৩/ মোঃ মোতাহের (৫০) পিতা আবদুল মোনাফ। সর্বসাং- আশিয়া রশিদপুর,মোনাফ হাজীর বাড়ী, ৩ নং, ওয়ার্ড,আশিয়া।গত ০৮/০৮/২০২২ ইং তারিখে আনুমানিক রাত নয়টায় বাদী মোঃ দেলোয়ারের বসতঘরের সামনে উল্লেখিত বিবাদীগন উশৃংখল,দাঙ্গাবাজ,জোরজুলুম বাজ ও খারাপ প্রকৃতির লোক।উল্লেখিত ১ নং বিবাদী এলাকার একজন প্রকৃত মাদক ব্যবসায়ী।বিবাদীগনের সহিত পূর্ব হতে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ সহ মনোমালিন্য চলে আসছে।বিরোধের জের ধরে বিবাদী গন প্রায় সময় বাদী দেলোয়ার ও ভাতিজা মোঃ এনাম ( ২৫) সহ পরিবারের লোকজন কে প্রাননাশের ভয়ভীতি ও হুমকি প্রদান করে আসছে,এরই ধারাবাহিকতায় গত ৮/৮/২২ ইং তারিখে রাত আনুমানিক রাত নয়টায় পূর্ব বিরোধের জের ধরে উল্লেখিত বিবাদীগন ঘটনাস্থল বসত ঘরের সামনে আমাকে দেখামাএই অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে।

 

আমি প্রতিবাদ করিয়া গালিগালাজ করার কারণ জিগ্যেস করিলে বিবাদী গন আমার ঘরের সামনে আসে অতর্কিত ভাবে মারধর শুরু করে।একপর্যায়ে ১ নং বিবাদী আমার সার্টের কলার ধরে টানাহেঁচড়া করে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি মেরে আমার শরীলের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। ২ও ৩ নং বিবাদী আমাকে এলোপাতাড়ি মারধর করে আমার শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এসময় আমাকে উদ্ধারের জন্য আমার স্ত্রী শেলী আকতার (২৭) ভাবী জেসমিন আক্তার (৩০) ভাতিজী ঝিনু আক্তার (১৮) গন এগিয়ে আসলে উল্লেখিত বিবাদীগন তাদেরকে ও মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে ও বিবাদীগন তাদের পরনের কাপড় ছোপড় টানাহেঁচড়া করে ছিড়ে ফেলে শ্লীলতাহানি করে।আমার শোরচিৎকারে আশ পাশের স্হানীয় লোকজন এগিয়ে আসলে বিবাদীগন আমাদেরকে দেখে নিবে,মারিবে,কাটিবে,মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে সহ প্রাননাশের ভয়ভীতি হুমকি প্রদান করে চলে যায়।এব্যাপারে প্রশাসনের৷ সহযোগিতা কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD