1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটিয়ার বড়লিয়ার ওকন্যারা হয়রত ওমর(রাঃজামে মসজিদে ঈদে এ মিলাদুন্নবী - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

পটিয়ার বড়লিয়ার ওকন্যারা হয়রত ওমর(রাঃজামে মসজিদে ঈদে এ মিলাদুন্নবী

  • সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ২৬ পঠিত

নিজস্ব সংবাদদাতাঃ-

পটিয়ার বড়লিয়ার ওকন্যারা হযরত ওমর

( রা:) জামে মসজিদ কার্যকরী কমিটির ব্যবস্থাপনায় পবিত্র আজিমুশশান ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এবং মসজিদ কমিটির সহ-সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম চট্টগ্রাম এডভোকেট ক্লার্ক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠান মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মসজিদ কার্যকরী কমিটির সিনিয়র সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ সওদাগর, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান জামাল উদ্দিন আহমেদ ডেপুটি গভর্নর (আর আই ডি-৩২৮২)।প্রধান ওয়ায়েজিন হিসেবে উপস্থিত ছিলেন নতুন চাকতাই জামে মসজিদের খতিব মাওলানা হাসানুর রহমান আল কাদেরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব খোরশেদ আলম, জনাব আনোয়ার হোসেন ইউসুফ, জনাব ওমর ফারুক সুমন, কলামিস্ট ও মানবাধিকারকর্মী মোহাম্মদ শাহজাহান, মাস্টার আবু তাহের, তাজুল ইসলাম খান, মোহাম্মদ মামুন খান, আহমদ নূর সওদাগর , আজিজুর রহমান, ফরহাদ রেজা টিপু, ইমন, সাদ্দাম, ইমরান প্রমূখ।

মিলাদ-কিয়াম পরিচালনা করেন ওকনন্যারা ওমর (রা:) জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোঃ ইয়াকুব। মাহফিল সঞ্চালনায় ছিলেন বিএসআরএম স্টীল লি: চট্টগ্রামের ইনচার্জ গিয়াস উদ্দিন।উক্ত পবিত্র অনুষ্ঠানে

মসজিদের দ্রুত পাকা করন, বর্ধিতকরণ দ্রুত সমাপ্তির জন্য অনেকে অর্থনৈতিকভাবে সম্পৃক্ত হন এবং আরো অনেকের সম্পৃক্ত হওয়ার প্রতিশ্রুতি দেন। উক্ত মিলাদ মাহফিল শেষে মসজিদের সম্প্রসারণ, তথা চূড়ান্ত পাকা করণ ও বর্ধিত করনের কাজ দ্রুত সফলভাবে সমাপ্তির জন্য এবং অত্র এলাকার সার্বজনীন উন্নয়নসহ, দেশ ও জাতির মঙ্গল ও উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে উপস্থিত সবাইকে তাবারূক বিতরণ করা হয়।উক্ত অনুষ্ঠান সুন্দরভাবে সমাপ্তির জন্য সার্বিক সহযোগিতা করেন ওকন্যারা ফুটন্ত সংঘ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD